Daily Sunshine

মেসিকে শেষবার দেখতে ভক্তদের ভিড়

Share

স্পোর্টস ডেস্ক: বার্সেলোনার সঙ্গে চুক্তির প্রক্রিয়া শেষ হওয়ায় পিএসজিতে যোগ দিচ্ছেন লিওনেল মেসি। ফ্রান্সের ক্রীড়া পত্রিকা লেকিপে জানিয়েছে, প্যারিসের দলটির সঙ্গে সমঝোতায় পৌঁছেছেন আর্জেন্টাইন তারকা। আগামী কয়েক ঘণ্টার মধ্যেই প্যারিসে পৌঁছাবেন আর্জেন্টাইন সুপারস্টার। মঙ্গলবার লিওনেল মেসির সংবাদ সম্মেলনের পর থেকে কাম্প নউয়ের বাইরে বার্সেলোনা সমর্থকরা ভিড় করেন।
ফুটবলের মহাতারকাকে বার্সেলোনায় আর দেখা যাবে না। দুঃখ ভারাক্রান্ত মনে সমর্থকরা তাই ভিড় করেছেন লিওনেল মেসির বাড়ির সামনে। আশা, শেষবারের মতো দেখা পাবেন প্রিয় ফুটবলারের। সময়ের সেরা ফুটবলারকে এক নজর দেখার জন্য অনেকেই জড়ো হয়েছেন কাম্প নউ স্টেডিয়ামের বাইরে।
বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক শেষে দুই বছরের জন্য বার্ষিক ৩৫০ কোটি টাকা বেতনে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দিচ্ছেন মেসি। বার্সেলোনা ও আর্জেন্টিনা সমর্থক গনসালো মোরেনো মনে করছেন,বার্সেলোনার স্বদিচ্ছার অভাবেই মেসিকে ক্লাব ছাড়তে হয়েছে। তিনি বলেন, আমার মনে হয় না মেসিকে ক্লাবে রাখার জন্য পর্যাপ্ত চেষ্টা করা হয়েছে। আমি মনে করি, তাকে ধরে রাখাটা ক্লাবের হাতেই ছিল।
বার্সেলোনার মেসির প্রিয় ১০ নম্বর জার্সি পরে আসা আরেক সমর্থক ক্রিস্তিয়ান গার্সিয়া বলেন, খুব খারাপ লাগছে, আমি খুবই হতাশ। এমন একজন খেলোয়াড় যাকে আমি সবসময় অনুসরণ করেছি, যিনি আমার কাছে উদাহরণস্বরূপ, তাকে এভাবে ক্লাব ছেড়ে চলে যেতে দেখাটা আমাকে ভীষণ কষ্ট দিচ্ছে। মেসিভক্ত হোনাস রোমেরো বলেন, পিএসজিতে যোগ দিতে যাওয়ার আগে মেসিকে দেখার জন্য অপেক্ষা করছি।
বার্সেলোনার জার্সিতে ২১ বছরের পথচলায় রেকর্ড ৩৫টি শিরোপা জয় করেন মেসি। এছাড়া ৬৮২ গোল করে ক্লাবটির ইতিহাসে রেকর্ড গোলদাতা হন। লা লিগার সর্বোচ্চ গোলদাতাও মেসি।

আগস্ট ১১
০৪:৩৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]