Daily Sunshine

নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এসিতে আগুন

Share

নিয়ামতপুর প্রতিনিধি: আগুন থেকে অল্পের জন্য রক্ষা পেল নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। মঙ্গলবার বৈদুতির র্শটসার্কিটের মাধ্যমে এসিতে আগুন লাগে বলে প্রাথমিক ভাবে জানিয়েছে ফায়ার সার্ভিস।
জান গেছে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দোতলায় অপারেশন থিয়েটারের একটি এসিতে সমস্যার কারণে ইলেক্ট্রেশিয়ান কাজ করছিল। এ সময় এসিতে আগুন লেগে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে মুহুর্তে গোটা কক্ষে আগুন লেগে যায়। সাথে সাথে ফায়ার সার্ভিসকে সংবাদ দিলে তারা দ্রুত এসে আগুন নিভাতে সক্ষম হয়। কোন হতাহতের ঘটনা ঘটেনি। সংবাদ পেয়ে সাথে সাথে উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ তোফাজ্জল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ তোফাজ্জল হোসেন বলেন, ওটি রুমের এসিটা নষ্ট ছিল তাই এসি মিস্ত্রি আসেন এবং সে এসির কাজ করার সময় হঠাৎ বৈদ্যুতিক গোলযোগের জন্য আগুন ধরে যায়। আমাদের এখানে ফায়ার সার্ভিসের যে সমস্ত জিনিসপত্র ছিল ফায়ার ইনজেকশন ব্যবহার করেছি। এতে আগুন নিয়ন্ত্রণে আসে নাই। আমরা ফায়ার সার্ভিসকে খবর দেই। ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। আমাদের হাসপাতালের ক্ষয়ক্ষতির মধ্যে আমাদের ওটি রুমটা ক্ষতিগ্রস্ত হয়েছে।

আগস্ট ১১
০৪:৩৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]