Daily Sunshine

পুঠিয়ায় কৃষি কর্মকর্তা হত্যা মামলায় স্বামীর রিমান্ড

Share

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় উপ-সহকারী কৃষি কর্মকর্তা খাদিজা আক্তার হত্যা মামলায় স্বামী আব্দুল ওহাবকে দুই দিল রিমান্ডে মঞ্জুর করেছে আদালত। গত রবিবার রাজশাহীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্টেট আল আমিন শেখ এ রিমান্ড মুঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন।
মামালা সূত্রে জানা গেছে, গত ১৫ বছর পূর্বে রাজশাহীর পবা উপজেলার কর্মরত উপ-সহকারী কৃষি কর্মকর্তা নিহত খাদিজা আক্তারের বিয়ে হয় পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে আব্দুল ওহাবের সাথে। বিয়ের পর থেকে স্বামী আব্দুল ওহাব খাদিজাকে বিভিন্ন সময় শারীরিক ও মানসিক নির্যাতন করতো। গত ২৬ মে আব্দুল ওহাব শারীরিক নির্যাতন করে ঢাকা চলে যায়।
পরে ঢাকা থেকে ফিরে এসে। গত ২৯ জুন রাতে আসামী আব্দুল ওহাবের ঘরের প্রবেশ পথে তীরের সাথে ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ পাওয়া যায়।
এছাড়াও রাতে নিহতের মা নার্গিস আরা বেওয়াকে ফোনে তার মেয়ে আত্মহত্যা করেছে বলে আব্দুল ওহাব জানায়। ওইদিন সকালে পুঠিয়া থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে প্রেরণ করে।
পরে নিহতের মা নার্গিস আরা বেওয়া বাদি হয়ে পুঠিয়া থানায় আব্দুল ওহাবসহ তিনজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। এ মামলায় পুঠিয়া থানা পুলিশ আব্দুল ওহাবকে আটক করে জেলহাজতে প্রেরণ করে। গত ২৪ জুলাই নিহতের ময়না তদন্তে রিপোর্টে নিহতের মাথায় গুরুতর আঘাতে চিহ্ন, গলায় আঙ্গুলের ছাপ রয়েছে বলে তদন্তের রিপোর্টে জানানো হয়।
এবিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন জানান, গত রবিবার আদালত রিমান্ড মুঞ্জুর করায় আসামী আব্দুল ওহাবকে জিজ্ঞাবাদের জন্য নিয়ে আসা হয়েছে। মঙ্গলবার রিমান্ড শেষে তাকে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হবে।

আগস্ট ১০
০৪:০৩ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]