Daily Sunshine

বানেশ্বরে ভুয়া ডাক্তারসহ দুই জন গ্রেফতার

Share

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর বানেশ্বর ট্রাফিক মোড় এলাকায় ট্যাপেনটাডল ট্যাবলেট যৌন উত্তেজক ক্যাপসুল ও বিএমডিসির ভুয়া সার্টিফিকেট, ভুয়া ডাক্তারসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। সোমবার সকালে তাদের আদালাতে সোপর্দ করা হয়েছে।
সোমবার সকালে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞাপ্ততে থেকে জানা যায়, রবিবার বিকেল সোয়া ৫টায় পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল।
এ সময় তাদের কাছ থেকে ৬১ পিচ ট্যাপেনটাডল ট্যাবলেট, ৩৬৬ পিচ যৌন উত্তেজক ক্যাপসুল, বিএমডিসির ভুয়া সার্টিফিকেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো পুঠিয়া থানাধীন বিড়ালদহ গ্রামের আব্দুর রাকিবের ছেলে ফজলে রাব্বী ওরফে রাব্বী (২১) ও একই গ্রামের আব্দুল জব্বারের ছেলে আব্দুর রাকিব (৫০)।
বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজশাহীর পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারে আব্দুর রাকিব তার মমতা ফার্মেসীতে নিজে ভুয়া এমবিবিএস ডাক্তার পরিচয়ে দীর্ঘদিন যাবৎ সাধারণ লোকজনকে চিকিৎসা প্রদান করে আসছে। একই স্থানে ট্যাপেনটাডল ট্যাবলেট ও অন্যান্য মাদক জাতীয় ঔষধ গোপনে এলাকার মাদক সেবীদের কাছে বিক্রি করছে।
এমন তথ্যের ভিত্তিতে রবিবার বিকেল সোয়া ৫টায় রাজশাহীর পুঠিয়া থানাধীন বানেশ্বর ট্র্যাফিক মোড় কলেজ মার্কেটে মমতা ফার্মেসীতে পৌছলে ফজলে রাব্বী ওরফে রাব্বী ও আব্দুর রাকিব দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এ সময় র‌্যাব সদস্যরা তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ভুয়া ডাক্তরদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়। সোমবার সকালে তাদের আদালাতে সোপর্দ করা হয়েছে।

আগস্ট ১০
০৩:৫২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]