Daily Sunshine

রাজশাহীতে ট্রেনের টিকিটের জন্য কাউন্টারে যাত্রীদের ভিড়

Share

স্টাফ রিপোর্টার : চলমান বিধিনিষেধ শিথিল হওয়ায় আগামী বুধবার থেকে সারা দেশে যাত্রীবাহী ট্রেন চলাচল শুরু হচ্ছে। আর সেই কারণে সোমবার রাজশাহী রেলস্টেশনের কাউন্টারে ট্রেনের টিকিট বিক্রি শুরু হয়েছে।
বাংলাদেশ রেলওয়ের সিদ্ধান্ত অনুযায়ী, বুধবার থেকে ট্রেন শতভাগ যাত্রী নিয়ে চলাচল করবে। ট্রেনের সর্বমোট টিকিটের ৫০ শতাংশ কাউন্টারে ও ৫০ শতাংশ অনলাইনে বিক্রি করা হচ্ছে। বিক্রির প্রথম দিনই ১১, ১২ ও ১৩ আগস্টের টিকিট অগ্রিম বিক্রি করা হচ্ছে। রাজশাহী রেলস্টেশনে গিয়ে দেখা যায়, টিকিট ক্রয়ের জন্য লম্বা লাইন। টিকিট কিনতে আসা যাত্রীদের সঙ্গে কথা বলে জানা যায়, অনলাইনে টিকিট কিনতে ব্যর্থ হয়ে কাউন্টারে এসেছেন তারা।
রেল যাত্রী মেহেদী হাসান জানান, অনলাইনে টিকিট কেনাটা বেশ ঝামেলার কাজ। অনেকক্ষণ চেষ্টা করেছি। না পেরে কাউন্টারে এসেছি। তবে স্বাস্থ্যবিধি মেনে টিকিট কেনার ব্যবস্থা থাকায় স্বস্তিতেই টিকিট কিনতে পেরেছি।
কাউন্টারে টিকিট কিনতে আসা রবিউল সানি বলেন, পরিবার সদস্যদের রাজশাহী আনতে ঢাকা যেতে হবে। তাই টিকিট কিনতে অনলাইনে ট্রাই করেছি, তবে ঢুকতেই পারি নাই। সেজন্য কাউন্টারে এসে টিকিট কেটেছি। সোমবারের টিকিট বিক্রির কার্যক্রমের বিষয়ে রাজশাহী রেলস্টেশন সূত্রে জানা যায়, সরকারি সিদ্ধান্ত অনুযায়ী আমরা সকাল থেকেই স্বাস্থ্যবিধি মেনে টিকিট বিক্রি করছি। আর করোনার কারণে সবাই ঘরে বসে টিকিট কাটতে চান। এজন্য একসঙ্গে অনেক মানুষ অনলাইনে টিকিট কাটার চেষ্টা করছেন। যার কারণে সিস্টেম হ্যাং করেছে যার কারণে অনলাইনে একটু জটিলতা দেখা দিচ্ছে মাঝে মাঝে।

আগস্ট ১০
০৩:৫২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]