Daily Sunshine

নাটোরে পিকআপ উল্টে ৬ জন নিহত, আহত ৬

Share

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরের কাছিকাটা টোল প্লাজা এলাকায় রবিবার দুপুরে পিকআপ উল্টে খাদে পড়ে ৬ জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে অন্তত আরো ৫জন।
তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা। এছাড়া নিহত প্রত্যেক পরিবারকে দাফন কাফন বাবদ ২৫ হাজার করে টাকা দেয়ার ঘোষণা দিয়েছে জেলা প্রশাসন। নিহত তিন জনের পরিচয় মিলেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, একটি যাত্রীবাহী পিকআপ ঢাকার দিকে যাচ্ছিল। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি রাস্তার পাশের খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন। এসময় গুরুতর আহত আরো ৫ ব্যক্তিকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে হাসপাতালে নেয়ার পথে একজনের মৃত্যু হয়েছে।
আহতদের মধ্যে আরো কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাৎক্ষণিক ভাবে নিহতদের মধ্যে তিনজনের পরিচয় ছাড়া বাকী তিন জনের পরিচয় পাওয়া যায়নি। পরিচয় নিশ্চিত হওয়া নিহতরা হলেন টাঙ্গাইল সদর উপজেলার মতিয়ার রহমানের ছেলে আল মামুন, মেহেরপুর জেলার গাংনী উপজেলার জাহান নবীর ছেলে জসিমউদ্দিন এবং কুষ্টিয়ার ফিলিপনগর এলাকার নিহারুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম। বাকীদের ঠিকানা জানার চেষ্টা চলছে। তারা পিকআপটি ভাড়া নিয়ে বনপাড়া থেকে ঢাকায় যাচ্ছিল।
তবে সড়ক দুর্ঘটনায় নিহত প্রত্যেক পরিবারকে মরদেহ দাফনের জন্য ২৫ হাজার টাকা করে দেওয়ার ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসক শামীম আহমেদ।

আগস্ট ০৯
০৫:১৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]