Daily Sunshine

সেলাইমেশিন পেলেন বাগমারার ৫০ নারী

Share

স্টাফ রিপোর্টার : বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকীতে রাজশাহীর বাগমারায় কর্মস্থান সৃষ্টির লক্ষ্যে ৫০ নারী পেলেন সেলাই মেসিন। একইদিন প্রাকৃতিক দুযোর্গে ক্ষতিগ্রস্থ ১০ পরিবার পেয়েছেন ঢেউটিন ও অর্থ। রবিবার দুপুরে বাগমারা উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে এসব সেলাই মেসিন ও ঢেউটিন বিতরণ করেন স্থানীয় এমপি এনামুল হক।
এমপি এনামুল হক বলেন, উপজেলার বিভিন্ন ইউনিয়নের বেকার নারীদের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে এই সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। উপজেলার নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ, মহিলা বিষয়ক কর্মকর্তা খন্দকার মাক্কামাম মাহমুদা।
একইনি দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষে থেকে রাজশাহীর বাগমারা প্রাকৃতিক দূর্যোগের কারনে বিভিন্ন ইউনিয়নের ক্ষতিগ্রস্ত ১০টি পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে প্রধান অতিথি হিসেবে ২ বান্ডিল করে ঢেউটিন এবং ৬ হাজার টাকার চেক তুলে দেন সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

আগস্ট ০৯
০৫:১৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]