Daily Sunshine

মাদকসহ সন্তানকে পুলিশে সোপর্দ করলো পরিবার !

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় মাদকসেবী ছেলের হাতে লাঞ্ছিত হয়ে পরিবারের সদস্যরা তাকে থানা পুলিশের হাতে তুলে দিয়েছে। নেখোর যুবকের নাম সনেট (২০)। তার বাড়ী উপজেলার নারায়নপুর গ্রামে। রবিবার সকালে বাড়ী থেকে পুলিশ তাকে মাদকসহ আটক করে।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার নারায়নপুর গ্রামের আবুবক্করের ছেলে সনেট গত কয়েক বছর থেকে মাদকে আসক্ত হয়। ফেন্সিডিল হেরোইন গাঁজা সহ সব ধরণের মাদকেই তার আসক্তি রয়েছে। মাদকের টাকার জন্য প্রতিনিয়ত বাবা-মার উপর অমানসিক নির্যাতন করে আসছিল। চরম আর্থিক ক্ষতির শিকার হচ্ছিল পরিবার। নিরুপায় হয়ে রবিবার সকালে বাঘা থানা পুলিশের সহায়তা নিয়ে তাকে নিজেরায় পুলিশে সোপর্দ করেছে পরিবারের সদস্যরা।
সনেটের মা’ নার্গিস বেগম জানান, তার ছেলেকে মাদক সেবনের জন্য টাকা দিতে ব্যর্থ হলে ঘরে রাখা চাল বাজারে বিক্রি করে হলেও নেশা করতো। নিরুপায় হয়ে তাকে পুলিশের হাতে ধরিয়ে দিয়েছি।
সনেটের বড়ভাই সুইট দুঃখের সাথে বলেন, আমরা চাই আইনের আওতায় হাজত খেটে নিজেকে সুধরে নিক সে। এতে একদিকে তার জীবন রক্ষা পাবে, অপরদিকে আমরাও আর্থিক ক্ষতি থেকে রক্ষা পাবো। এ চিন্তা করেই তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা রুজু করে সনেটকে রবিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

আগস্ট ০৯
০৫:১৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]