Daily Sunshine

দুর্গাপুরে তুচ্ছ ঘটনায় বৃদ্ধা খুন, গ্রেফতার ১

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মলে বেওয়া (৬৫) নামের এক বৃদ্ধা ঘটনাস্থলেই নিহত হয়েছে। শনিবার বিকেল ৫টার দিকে উপজেলার শ্যামপুর গ্রামের পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা শ্যামপুর এলাকার মৃত হুরমত আলীর স্ত্রী। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে শেফালী বেগম নামের অপর এক নারীকে গ্রেফতার করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ছাগলের জন্য কলা গাছের পাতা কাটাকে কেন্দ্র করে প্রতিবেশী বল্টুর স্ত্রী শেফালী বেগমের সাথে বাকবিতন্ডায় জড়ান নিহত বৃদ্ধা মলে বেগম। একপর্যায়ে তাদের মধ্যে ধাক্কাধাক্কি শুরু হলে প্রতিপক্ষের হামলায় ঘটনাস্থলে পড়ে গিয়ে মৃত্যু হয় মলে বেগমের।
এদিকে, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এছাড়া হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকার অভিযোগে প্রতিপক্ষ শেফালী বেগমকে গ্রেফতার করেছে।
দুর্গাপুর থানার পুলিশ পরিদর্শক মিজানুর রহমান জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং একজনকে গ্রেফতার করা হয়েছে। নিহত বৃদ্ধার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পুলিশের হেফাজতে নেয় হয়েছে। পরবর্তীতে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আগস্ট ০৮
০৪:৪৭ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]