Daily Sunshine

তানোরে উপজেলা নির্বাহী অফিসের সহায়ক দুর্ঘটনায় নিহত

Share

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহীর তানোরে মোটরসাইকেল দুর্ঘটনায় আরিফ হোসেন (৩৮) নামে এক ব্যাক্তি নিহত হয়েছে। নিহত আরিফ তানোর উপজেলা নিবার্হী অফিসের অফিস সহায়ক পদে কর্মরত ছিলেন। তিনি কালিগঞ্জ রায়তন বড়শো গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুর রহিম মাস্টারের পুত্র।
তার পরিবারের পক্ষে কোন অভিযোগ না থাকায় তার লাশ দাফনের অনুমতি দিয়েছে পুলিশ। শনিবার কালিগঞ্জ রায়তন বড়শো গ্রামের পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।
জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে আলমগীর নামে তার এক বন্ধুকে নিয়ে তানোর থেকে নিজ বাড়ি কালিগঞ্জে মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন পথে মধ্যে আকচা নামক স্থানে মোরটসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। মাথায় আঘাত লাগায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আলমগীর আহত হয়েছে।
তানোর থানার (ওসি) রাকিবুল হাসান বলেন, নিয়ন্ত্রণহীন ভাবে মোটরসাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে আরিফের মৃত্যু হয়েছে। পরিবারের পক্ষে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।
তানোর উপজেলা নিবার্হী কর্মকর্তা পংকজ চন্দ্র দেবনাথ বলেন, আরিফ আমাদের অফিসের অফিস সহায়ক পদে চাকুরী করতেন। মোটরসাইকেল দুর্ঘটনার কবলে পড়ে তার মৃত্যু হয়েছে।

আগস্ট ০৮
০৪:৪৭ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]