সর্বশেষ সংবাদ :

নগরীতে পুলিশের অভিযানে ৫ জুয়াড়ি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরী’র কাশিয়াডাঙ্গা থানার গোবিন্দপুর এলাকায় অভিযান চালিয়ে নগদ অর্থ ও তাসসহ ৫ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। সোমবার রাত ১০টার দিকে কাশিয়াডাঙ্গা থানার গোবিন্দপুর এলাকায় থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার গোবিন্দপুরের মৃত আবুল হোসেনের ছেলে কুদ্দুস আলী (৫০), একই এলাকার মৃত এমারুল ইসলামের ছেলে মোকছেদুল আলম মামুন (৩০), লুৎফর রহমানের ছেলে হিমেল (৪২), মৃত আব্দুর রহমানের ছেলে রেকাত আলী (৬০) ও মৃত মাইনুল ইসলামের ছেলে হাসান আলী (৩৪)।
ঘটনা সূত্রে জানা যায়, গতকাল (২৮ আগস্ট) রাত ১০টার দিকে নগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) বিভূতি ভূষন বানার্জী’র সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. রুহুল আমিন সরকারের নেতৃত্বে সহকারী পুলিশ কমিশনার সুকুমার মোহন্ত, কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান, এসআই ইমরান হোসেন ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে কাশিয়াডাঙ্গা থানার গোবিন্দপুর এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় জুয়া খেলা অবস্থায় ৫ জুয়াড়িকে গ্রেপ্তার করেন। এ সময় আসামিদের কাছ থেকে তাস ও নগদ অর্থ উদ্ধার হয়।
গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে কাশিয়াডাঙ্গা থানায় জুয়া আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৩ | সময়: ৫:৫৩ পূর্বাহ্ণ | সুমন শেখ