Daily Sunshine

রাজশাহীতে হেরোইন- চাকুসহ ২ ব্যক্তি গ্রেপ্তার

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে ১০৬ গ্রাম হেরোইন ও ২টি চাকুসহ ২ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে আরএমপি ডিবি পুলিশ। শনিবার বেলা পৌনে ১১টায় নগরীর সাহেব বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার সাহেব বাজার বড়কুঠি গ্রামের মৃত নবাবজান শেখের ছেলে মুরাদ ওরফে ককটেল মুরাদ (৩৬) ও কামালের ছেলে পিন্টু (৩২)।
সন্ধ্যায় আরএমপির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, শনিবার সকালে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক আশিক ইকবাল, এসআই ছয়ফুল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযানে ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তি জানতে পারে বোয়ালিয়া থানার সাহেব বাজার ন্যাশনাল ব্যাংক রাজশাহী শাখার সামনে ২ জন ব্যক্তি হেরোইন বিক্রয়ের জন্য অবস্থান করছে।
সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম ঘটনাস্থলে পৌঁছে মুরাদ ওরফে ককটেল মুরাদ ও পিন্টুকে (৩) গ্রেপ্তার করে। এসময় তল্লাশী করে তাদের কাছ থেকে ১০৬ গ্রাম হেরোইন ও ২টি চাকু উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় মাদক সহ অন্যান্য আইনে একাধিক মামলা রয়েছে। তারা সাহেব বাজার এলাকার বিভিন্ন দোকানে হতে চাঁদা আদায় করতো বলে পুলিশ জানায়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আগস্ট ০৮
০৪:৪২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ