Daily Sunshine

টিকা গ্রহণকারীদের ফুল দিয়ে বরণ করে নিলেন ডাবলু

Share

স্টাফ রিপোর্টার : মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা কোভিড-১৯ প্রতিরোধে দিন-রাত অক্লান্ত পরিশ্রম করছেন। দেশের মানুষকে সুরক্ষিত রাখার লক্ষ্যে দেশব্যাপি করোনা ভাইরাসের গণটিকা প্রদানের নির্দেশ দিয়েছেন। সেই লক্ষ্যে রাজশাহী সিটি কর্পোরেশনের ৩০ টি ওয়ার্ডের ৮৪টি কেন্দ্রে গণটিকা কার্যক্রম শুরু হয়েছে। শনিবার সকাল ৯ টায় রাজশাহী বি.বি. হিন্দু একাডেমী, মসজিদ মিশন একাডেমী স্কুল এন্ড কলেজ, ফুদকিপাড়া (সাহেবগঞ্জ) আরবান প্রাইমারী হেলথ কেয়ার সেন্টার এবং শাহমখদুম কলেজে গণটিকা কেন্দ্র পরিদর্শন করেন ও টিকা গ্রহণকারীদের সকলকে ফুল দিয়ে বরণ করে নেয় বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। এসময় তিনি টিকা গ্রহণকারীদের পত্যেককের মাঝে মাস্ক ও পানি বিতরণ করেন।
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশের মানুষকে আশ্বস্ত করেছিলো যখন এই করোনা টিকা সৃষ্টি হবে, তখনি বাঙালি ও বাংলাদেশের মানুষ টিকা পাবে সে কথা অব্যাহত রেখেছেন। তিনি সকলের দিকে খেয়াল রেখে এই করোনাকালীন সময়ে দেশের জনগনেরর পাশে থেকেছেন। আজ এই করোনা টিকা মহানগরীর বিভিন্ন ওয়ার্ডের মহল্লার জনগণেরা টিকা গ্রহণ করতে পারছে। তিনি বঙ্গবন্ধুকণ্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে টিকা নিন, সুস্থ থাকুন; করোনামুক্ত বাংলাদেশ গড়ুন।
এ সময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম, সদস্য ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আশরাফ উদ্দিন খান, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিপন্ন কুমার সরকার, আওয়ামী লীগ নেতা গৌতম দাস, নগর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক জেডু সরকার, সাহিত্য বিষয়ক সম্পাদক সুলতানুর আরেফিন, নগর কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক শামিম হোসেন প্রমুখ।

আগস্ট ০৮
০৪:৪২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]