Daily Sunshine

বাগমারায় স্কুলছাত্রীকে যৌন হয়রানির দায়ে দুই বখাটে আটক

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় দুই বখাটের বিরুদ্ধে এক ছাত্রীকে (১৫) যৌন হয়রানির অভিযোগ পাওয়া গেছে। বিদ্যালয়ে অ্যাসাইনমেন্ট জমা দিয়ে বাড়ি ফেরার পথে ওই ছাত্রী যৌন হয়রানির শিকার হয়। বিষয়টি প্রশাসনকে জানানো হলে পুলিশ দুই বখাটেকে গ্রেপ্তার করে।
এ বিষয়ে নির্যাতিত স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। তাদের ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়। গ্রেপ্তার হওয়া দুই বখাটে হলো উপজেলার যোগিপাড়া গ্রামের ইউসুফ আলীর ছেলে সজিব (১৯) ও বোয়ালিয়াপাড়ার সোলাইমান আলীর ছেলে মাহাবুর রহমান (২০)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার সকালে উপজেলার কাতিলা সবুজ সংঘ স্কুল অ্যান্ড কলেজের এক এসএসসি পরীক্ষার্থী (১৫) অ্যাসাইনমেন্ট জমা দেওয়ার জন্য বিদ্যালয়ে আসে। দুপুরে ওই ছাত্রী বাড়ি ফিরছিল। বিদ্যালয়ের অদূরে ওঁত পেতে থাকা দুই বখাটে সজিব ও মাহাবুর রহমান ছাত্রীর পিছু নেন।
এসময় ছাত্রীকে একা পেয়ে তারা নানা ভাবে উত্ত্যক্ত করে। ছাত্রীর সঙ্গে অশালীন আচরণও করে বখাটেরা। এসময় ছাত্রী চিৎকার শুরু করলে লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে। এসময় লোকজন দুই বখাটেকে আটকে রেখে স্থানীয় পুলিশ তদন্তকেন্দ্রে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে বখাটেকে আটক করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে বখাটেরা নিজেদের অপরাধের কথা স্বীকার করে। এ বিষয়ে ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।
মামলার বাদী ছাত্রীর বাবা অভিযোগ করেন, দুই বখাটে দীর্ঘদিন ধরে তার মেয়েকে উত্ত্যক্ত করে আসছিল। দীর্ঘদিন ধরে বিদ্যালয় বন্ধ থাকার কারণে তারা সুযোগ পায়নি। শনিবার বিদ্যালয়ে আসলে তাদের যৌন হয়রানির শিকার হয়।
যোগিপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের উপপরিদর্শক সাজ্জাদ হোসেন বলেন, দুই বখাটেকে হাতেনাতে আটক করা হয়েছে। তারা নিজেদের অপরাধের কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

আগস্ট ০৮
০৪:৪০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]