Daily Sunshine

সরকার সবার জন্য টিকা নিশ্চিত করেছে: এমপি মনসুর

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: ‘দেশের সাধারণ মানুষের কথা চিন্তা করে বর্তমান আওয়ামী লীগ সরকার করোনাভাইরাস প্রতিরোধে সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন। ইতিমধ্যে বিভিন্ন দেশ থেকে দেশে ভ্যাকসিন এনে মজুদ করা হয়েছে। এমনকি দেশের বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে ভ্যাকসিনের আওতায় আনা হয়েছে। পর্যায়ক্রমে দেশের সকল মানুষকে ভ্যাকসিনের আওতায় আনা হবে।
প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ ব্যাপারে সরকারের সংশ্লিষ্ট দপ্তরে যথাযথ নির্দেশনা দিয়েছেন। দেশের সাধারণ মানুষের কথা বিবেচনা করেই সরকার প্রধান গণটিকার সিদ্ধান্ত নিয়েছেন।’
শনিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কথা বলেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান। উপজেলা নির্বাহী অফিসার মহসীন মৃধার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন তিনি।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবা খাতুনের সঞ্চালনায় অন্যদের মধ্যে ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রাজ্জাক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, ভাইস আব্দুল মোতালেব মোল্লা, সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের মন্ডল, থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী, পুলিশ পরিদর্শক মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ বাচ্চু, নওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম ফারুক, পৌর যুবলীগের সভাপতি বেলাল হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান।

আগস্ট ০৮
০৪:৪০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]