Daily Sunshine

মান্দা ও নিয়ামতপুরে বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা বিতরণ

Share

মান্দা প্রতিনিধি: ‘শুভ কাজে সবার পাশে’ এ শ্লোগান নিয়ে দৈনিক কালের কণ্ঠের ‘শুভসংঘ’ করোনাকালিন পরিস্থিতিতে নওগাঁর মান্দায় হতদরিদ্র ২৫০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছে।
বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার রেবা আখতার আলিম মাদরাসা চত্বরে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম প্রধান অতিথি ছিলেন।
শুভসংঘ মান্দা উপজেলা কমিটির সভাপতি সাহাদত হোসেনের সভাপতিত্বে ও দৈনিক কালের কণ্ঠের মান্দা প্রতিনিধি নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক মোল্লা, ইউএনও আবু বাক্কার সিদ্দিক, মান্দা সার্কেলের সিনিয়র পুলিশ সুপার মতিয়ার রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবা সিদ্দিকা রুমা, মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান, শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, দৈনিক কালের কণ্ঠের নওগাঁ জেলা প্রতিনিধি ফরিদুল করিম, কুসুম্বা ইউনিয়নের চেয়ারম্যান নওফেল আলী মন্ডল।
পরে নিয়ামতপুর উপজেলাতেও খাদ্য সহায়তা প্রদান করা হয়। নিয়ামতপুর, মান্দা, পোরশা ও সাপাহার উপজেলায় ১ হাজার এবং পত্নীতলা, ধামুইরহাট, মহাদেবপুর ও বদলগাছি উপজেলায় ১ হাজার মোট ৩ হাজার পরিবারকে ১০ কেজি চাল, তিন কেজি আটা ও ৩ কেজি ডালসহ মোট ১৬ কেজি খাদ্যসামগ্রী দেওয়া হচ্ছে।

আগস্ট ০৬
০৪:৫৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]