Daily Sunshine

রাজশাহীর ৪০০ পরিবার পেল টিএমএসএসের খাদ্য সহায়তা

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে করোনায় ক্ষতিগ্রস্থ অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার মহানগরীর অগ্রণী স্কুল প্রাঙ্গণে বেসরকারী উন্নয়ন সংস্থা টিএমএসএস ও মেঘনা ব্যাংকের যৌথ উদ্যোগে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানে টিএমএসএস’এর উপ-পরিচালক আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহিন আকতার রেনী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রায় চার’শ দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেজে রয়েছে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ২ কেজি মুড়ি, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি লবন ও দুই ধরনের সাবান। করোনাকালীন সময়ে অসহায় মানুষদের মাঝে এমন সহায়তা প্রদান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন টিএমএসএস এর উপ-নির্বাহী পরিচালক সোহরাব আলী খান।
এসসয় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারুল আমিন, মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মেহেদী হাসান, অগ্রণী স্কুল ও কলেজের অধ্যক্ষ সাইফুল হক ও মেঘনা ব্যাংক রাজশাহী শাখার ব্যবস্থাপক হেলাল উদ্দীন। অনুষ্ঠানটি পরিচালনা করেন টিএমএসএস’এর সহকারী পরিচালক রফিকুল ইসলাম।

আগস্ট ০৬
০৪:৫৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]