Daily Sunshine

রামেক হাসপাতালে পিএসডাবলুএফ’র বাইপাপ মেশিন হস্তান্তর

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে প্রফেশনাল সোসালওয়ার্কার্স ফাউন্ডেশনের (পিএসডাবলুএফ) উদ্যোগে বাইপাপ মেশিন হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানীর হাতে এ মেশিন প্রদান করা হয়।
মেশিনটি ক্রয়ে সহযোগিতায় ছিল পিএসডাবলুএফ, মানব সেবা অভিযান, শাপলা, আরএসডিপি, শতফুল, খাবিউস, বেডো মানবকল্যাণ স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান ও এসএসসি ৮৬ রাজশাহী। করোনা আক্রান্ত রুগির চিকিৎসার জন্য এ মেশিন হস্তান্তর করা হয়।
পিএসডাবলুএফ’র প্রেসিডেন্ট মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী। অনুষ্ঠান পরিচালনা করেন পিএসডাবলুএফ’র সেক্রেটারি জেনারেল আনসার আলী। এসময় উপস্থিত ছিলেন মো. মহসীন, প্রফেসর বাবু, প্রফেসর নাজিম উদ্দিন, মধুসুদন মৈত্রম মো. তপন, খাইরুল ইসলাম, আমিনুল হক, ইঞ্জি. আতিকুল হক, পিয়ার বক্স, কামারুজ্জামান, রোটারিয়ান মান্নান খান, রোটারিয়ান আরিফ, রোটারিয়ান অণু চৌধুরী প্রমুখ। প্রদানকৃত বাইপাপ মেশিনটি করোনা আক্রান্ত রুগিকে একই সাথে অক্সিজেন প্রদান ও লান্স থেকে কার্বন ডাই অক্সাইড বের হতে সাহায্য করবে।
রামেক হাসপাতালে

আগস্ট ০৬
০৪:৫৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]