Daily Sunshine

রাজশাহীতে তৃতীয় লিঙ্গের ১২০ জন পেল পুলিশের খাদ্য সহায়তা

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীকে করোনাকালিন খাদ্য সহয়তা দিয়েছে পুলিশ। বুধবার রাজশাহী জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন অডিটোরিয়ামে তৃতীয় লিঙ্গের ১২০ জনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন তাদের হাতে খাবার সামগ্রীর প্যাজেট তুলে দেন। প্রতি প্যাকেটে চার, ডাল, তেল ও আলু দেয়া হয়। খাবার সামগ্রী পেয়ে খুশি তৃতীয় লিঙ্গের এই অসহায় জনগোষ্ঠি। এ সময় রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেশনস এন্ড ক্রাইম) টি এম মোজাহিদুল ইসলাম, রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলমসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এ সময় ডিআইজি আব্দুল বাতেন বলেন, পুলিশ সব সময় মানবেতার সেবায় কাজ করে আসছে। বিশেষ করে করোনাকালে পুলিশ সম্মুখ যোদ্ধা হিসেবে কাজ করছে। এর ধারাবাহিকতা আগামীতেও অব্যাহত থাকবে।
তিনি আরও বলেন, করোনা মহামারির শুরুর প্রথম থেকেই বাংলাদেশ পুলিশের অন্যান্য ইউনিটের ন্যায় রাজশাহী রেঞ্জের প্রতিটি ইউনিট সমাজের অসহায় ও দুস্থদের পাশে থেকে কাজ করে যাচ্ছে। বর্তমানে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীরা বিভিন্নভাবে কর্মমুখী হচ্ছেন যা অত্যন্ত ইতিবাচক দিক। কিন্তু করোনার বিরুপ প্রভাবে অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন। সকলকে করোনার এই ভয়াবহ পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি।

আগস্ট ০৫
০৫:৩৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]