Daily Sunshine

তানোরে যুবককে অপহণের চেষ্টা, নারীসহ গ্রেফতার ৪

Share

স্টাফ রিপোর্টার, তানোর: তানোরে সাগর আলী (২২) নামে এক যুবককে অপহরণের চেষ্টার দায়ে নারীসহ ৭ জনের বিরুদ্ধে তানোর থানায় মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার উপজেলার দারকিনি পুকুরপাড় এলাকা থেকে অপহরণের শিকার হন ওই যুবক। এ ঘটনায় তানোর থানায় অপহরণ মামলা দায়ের করেন সাগর আলীর বাবা রফিকুল ইসলাম।
মঙ্গলবার দুপুরে পুলিশ ৪ জনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে। সাগর আলী তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়নের চিমনা উত্তরপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে।
গ্রেফতারকৃতরা হলো, কাশিয়াডাঙ্গা এলাকার মৃত আবুল হোসেনের মেয়ে মৌসুমি (২৮), গোকুল গ্রামের ইসরাফিল প্রামানিকের পুত্র লিটন ওরয়ে ডাগা (২৬), তানোর পৌর এলাকার ঠাকুরপুকুর গ্রামের আসাদ আলীর পুত্র সোহেল রানা (৩০), সিন্দুকায় গ্রামের আব্দুর রহমানের পুত্র মাসুদ (২৮)।
তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, সাগর ও মৌসুমি রাজশাহীর ইউসুফ বেকারী কারখানায় কাজ করতো। সে সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গোড়ে উঠে। গত ৩ আগস্ট কৃষ্ণপুর দারকিনি পুকুরপাড় নামক স্থান দিয়ে বাড়ি যাচ্ছিল এসময় মৌসুমীর নেতৃত্বে ৫-৬ জনের একটি দল সাগরের পথরোধ করেন। তারা সাগরকে জোর করে মাইক্রোবাসে তুলে নিয়ে যান। মামলার বাদি ৯৯৯ এ ফোন দিয়ে সাহায্য চান সাগরকে উদ্ধারের জন্য।
তাৎক্ষণিক অভিযান চালিয়ে গোকুল শ্বশানঘাট এলাকা থেকে মৌসুমিসহ তিন জনকে আটক করা হয়। পরে আরেক জনকে আটক করা হয়েছে। অন্য আসামীরা পলাতক রয়েছে। তাদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

আগস্ট ০৫
০৫:৩৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]