Daily Sunshine

বাগমারায় ১০৫ লিটার চোলাই মদসহ একজন গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারা উপজেলার যোগীপাড়া তদন্ত কেন্দ্রের পুলিশ মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০৫ লিটার চোলাই মদসহ সাইদুর রহমান সরদার (৫০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। সে হামিরকুৎসা ইউনিয়নের কোনাবাড়িয়া গ্রামের মেহের আলী সরদারের ছেলে।
জানা যায়, হামিরকুৎসা ইউনিয়নের কোনাবাড়িয়া গ্রামের মেহের আলী সরদারের ছেলে সাইদুর রহমান এলাকায় মাদক বিক্রি করে আসছে। তার বাড়ির আশেপাশে বিভিন্ন জায়গা থেকে এসে অনেক মাদকসেবী তার কাছ থেকে মাদকসেবন করে এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে যোগীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক সাজ্জাদ হোসেন এর নেতৃত্বে একদল পুলিশ ওই এলাকায় অভিযান চালায়।
উপ-পরিদর্শক আবুল কালাম, সহকারী উপ-পরিদর্শক মুশফিক আহমেদ, সহকারী উপ-পরিদর্শক শহিদুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স সাইদুর রহমানের বাড়িতে তল্লাশি চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সাইদুর রহমান পালিয়ে যাবার চেষ্টা করলেও পুলিশ তাকে ধরে ফেলে।
এ সময় একটি ড্রামে রাখা আশি লিটার ও কন্টেইনারে পচিশ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। পুলিশ বাদি হয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক সাজ্জাদ হোসেন জানান, গ্রেফতারকৃত আসামী সাইদুর রহমানকে বুধবার জেল হাজতে পাঠানো হয়েছে।

আগস্ট ০৫
০৫:৩১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]