Daily Sunshine

পত্নীতলায় ওএমএসের চাল আটা কিনতে দীর্ঘ লাইন

Share

পত্নীতলা প্রতিনিধি: সারাদেশের ন্যায় নওগাঁর পত্নীতলায় খাদ্য অধিদপ্তরের (ওএমএস)র খোলা বাজারে চাল ও আটা বিক্রি কার্যক্রম চালু হয়েছে। উপজেলা সদরে চারটি পয়েন্টে প্রতিদিনই দীর্ঘ লাইনে দাঁড়িয়ে চাল ও আটা ক্রয় করছেন এলাকার সাধারণ মানুষ।
উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড, নতুন হাট, চকনিরখীন (ঠুকনিপাড়া) মোড় এবং মাহমুদপুর এলাকায় মোট ৪টি স্থানে ডিলার নিয়োগের মাধ্যমে ওএমএস’র চাল ও আটা বিক্রি চলছে। গত ২৫ জুলাই রবিবার কার্যক্রমের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়।
প্রতিদিন একজন ডিলার দেড় মেট্রিক টন চাল ও ১ মেট্রিক টন আটা বিক্রির জন্য বরাদ্দ রাখা হয়েছে। নজিপুর বাসস্ট্যান্ড এলাকায় তপন কুমার, নতুন হাট এলাকায় মিজানুর রহমান, চকনিরখীন (ঠুকনিপাড়া) মোড় এলাকায় সম্ভু এবং মাহমুদপুর এলাকায় দিলিপ কুমার দাসের ডিলার পয়েন্ট থেকে প্রতি কেজি চাল ৩০টাকা ও প্রতি কেজি আটা ১৮টাকা দরে মাথা পিছু ৫ কেজি করে বিক্রয় করা হচ্ছে। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত এ কার্যক্রম চলবে বলে জানিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।
পত্নীতলা খাদ্য কর্মকর্তা আতাউর রহমান ও নজিপুর খাদ্য গুদাম কর্মকর্তা সুজন কুমার জানান, সরকারি বিধি মোতাবেক সুষ্ঠুভাবে ওএমএস-এর চাল ও আটা বিক্রির কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

আগস্ট ০৫
০৫:৩০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]