Daily Sunshine

বাঘায় কোভিড টিকা অবহিত করণ সভা

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় কোভিড ১৯ শীর্ষক টিকা গ্রহন বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে বাঘা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. রাশেদ আহাম্মেদের আহবানে এ সেমিনার অনুষ্ঠিত হয়।
বেলা ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানের সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক লায়েব উদ্দিন লাভলু।
সভায় স্বাগত বক্তব্যে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. রাশেদ আহাম্মেদ বলেন, চলতি সপ্তাহে বাঘার প্রতিটি ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে গিয়ে যাদের জাতীয় পরিচয় পত্র রয়েছে তাদের গণহারে করোনা টিকা দেয়া হবে। তবে যাদের সনদপত্র দরকার তাদের রেজিস্ট্রেশন করে টিকা নিতে হবে।
তিনি বলেন, প্রথম অবস্থায় প্রতিটি ইউনিয়নের তিনটি করে ওয়ার্ড কভার করা হবে। এরপর পর্যায় ক্রমে এনআইডি কার্ডধারী সবাই টিকা নিতে পারবে।
এ সময় ছিলেন, বাঘা থানা অফিসার ইনচার্জ ওসি নজরুল ইসলাম, সকল ইউপি চেয়ারম্যান, সরকারি বিভিন্ন দপ্তরের প্রধান কর্মকর্তা, সাংবাদিক ও সুধীজন।

আগস্ট ০৪
০৪:৪৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]