Daily Sunshine

নগরীতে বৃদ্ধের বিরুদ্ধে দুই শিশুকে বলাৎকারের অভিযোগ

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে দুই শিশুকে নিমকি খাওয়ানোর লোভ দেখিয়ে বলাৎকারের অভিযোগ উঠেছে এক বৃদ্ধের বিরুদ্ধে। এতে এক শিশুর বাবা বাদী হয়ে নগরীর শাহ মাহদুম থানায় সোমবার রাতে মামালা দায়ের করেন। অভিযুক্ত বৃদ্ধের নাম আব্দুল মান্নান (৬০)। তার বাড়ি নগরীর দরুলের মোড় চকপাড়া এলাকায়।
শাহ মহদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। মামলার এজাহারে বলা হয়, মান্নান তার এলাকায় একটি আম বাগান ইজারা নিয়েছেন। সেই আমবাগানেই দুই শিশু খেলছিল।
এমন সময় হঠাৎ বৃষ্টি শুরু হয়। তখন শিশুরা বাগানে মান্নানের মাচায় গিয়ে আশ্রয় নেয়। তখন তিনি নিমকি খাওয়ানোর লোভ দেখিয়ে তাঁদের বলাৎকার করেন। এরপর তিনি দুই শিশুর হাতে ২০ টাকা দেয় এবং এই ঘটনার কথা কাউকে বলতে নিষেধ করেন।
তবে শিশুরা বাড়ি ফিরেই তাদের পরিবারকে জানায় । এরপরেই পুরো এলাকা জুড়ে শুরু হয় তোলপাড়। আর তখন থেকেই মান্নান পলাতক। পরে সেই রাতেই এক শিশুর বাবা থানায় এসে মান্নানের বিরুদ্ধে মামলা করেন।
ওসি সাইফুল ইসলাম জানান, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দুই শিশুর শারীরিক পরীক্ষা ইতিমধ্যেই করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে। খুব তাড়াতাড়ি মান্নানকে ধরা হবে বলেও জানান তিনি।

আগস্ট ০৪
০৪:৩৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]