Daily Sunshine

পবায় ৩৩৩ নম্বরে কল করলেই মিলছে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবায় ৩৩৩ নম্বরে কল করলেই মিলছে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা। করোনা ভাইরাসজনিত রোগের বিস্তার ও প্রাদুর্ভাবের ফলে সৃষ্ট পরিস্থিতিতে পবা উপজেলায় বসবাসকারি কর্মহীন দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।
মঙ্গলবার দুপুরে পবা উপজেলা পরিষদ চত্তরে ৩৩৩ নম্বরে কল প্রদানকারি ১২৩জন কর্মহীন দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পবা উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতারের সভাপতিত্বে উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী প্রধান অতিথি থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন পবা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অ.দা) বিপুল কুমার মালাকার। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যেছিল চাল ১০ কেজি, আটা ২ কেজি, আলু ২ কেজি, তেল ১ কেজি, ডাল ১কেজি ও লবণ ১ কেজি।
পবা উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতার বলেন, ৩৩৩ নম্বরে কল প্রদানকারিদের জন্য এই উপজেলায় ১৬ লাখ টাকা বরাদ্দ হয়েছে। এই নম্বারে কল করলে এবং এই উপজেলায় বসবাস করলে তাদের খাদ্য সহায়তা দেয়া হবে। কল প্রদানকারি অসুস্থ্য হলে বাড়ি বাড়ি গিয়েও খাদ্য সামগ্রী পৌছে দেয়া হবে।

আগস্ট ০৪
০৪:৩৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]