Daily Sunshine

শিবগঞ্জে চোরাচালানের আধিপাত্য নিয়ে বোমা হামলায় একজন নিহত

Share

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে চোরাচালানে নিজেদের আধিপাত্য বিস্তার ও টাকার ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে বোমাবাজির ঘটনায় একজন নিহত এবং একজন গুরুত্বর আহত হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলার পাঁকা ইউনিয়নের জঙ্গলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
রোববার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান এ ঘটনায় লাশ উদ্ধার ও মামলা দায়ের হয়েছে।
নিহত ব্যক্তি উপজেলায় পাঁকা এলাকার গাইপাড়া গ্রামের মৃত আবদুল গফুরের ছেলে জিয়ারুল (৫৫) ইসলাম এবং ব্যক্তি তারই ছোট ভাই টুকু (৫০)।
দূর্লভপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজিব জানান, পূর্ব শত্রুতার জের ও মাদক বিক্রির টাকা ভাগ বাটোয়ারা নিয়ে দ্বন্দ্ব হয় দুই মাদক ব্যবসায়ী ২টি গ্রুপের মধ্যে। প্রায় আড়াই মাস আগে পাশ্ববর্তী পাঁকা ইউনিয়নের তরিকুল ও বাবু গ্রুপের ইয়াবার চালান আটক করে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।
এ ঘটনায় তারা মফিজুলের ছেলেকে দায়ি করে দুই গ্রুপ সংঘর্ষে জড়ায়। তখন মফিজুল কে বোমা মেরে একটি চোখ নষ্ট করে দেয়। এর রেস ধরেই শনিবার রাতে আবারও এ ২ গ্রুপ বোমা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে জিয়ারুল ও টুকু বোমার আঘাতে গুরুতর আহত হয়। পরে তাদের চিকিৎসার জন্য শিবগঞ্জ আনার পথে জিয়ারুল মারা যান এবং তাঁর ভাই টুকুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি ওসি ফরিদ হোসেন জানান, নিহত জিয়ারুল ইসলামকে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে রবিবার দুপুরে একটি মামলা দায়ের করেছে। পুলিশ ঘচনাস্থলে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে। তিনি আরও জানান, দুই গ্রুপেরই বিরুদ্ধে একাধিক মামলা বিচারাধীন রয়েছে।

আগস্ট ০২
০৭:৫৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]