Daily Sunshine

বড়াইগ্রামে ডোপ টেস্ট করে ৯ মাদকসেবী সনাক্ত, কারাগারে প্রেরণ

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে ডোপ টেস্টের মাধ্যমে ৯ মাদক সেবীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
আটকরা হলো উপজেলার গোপালপুর গ্রামের বেলাল সরকারের ছেলে সজিব সরকার (৩০), মৃত বেলাল শেখের ছেলে ইসলাম শেখ (৩৫) ও আশরাফুল শেখ (৩৩) এবং সুনীল দাসের ছেলে বাবু দাস (২১), নারায়ণপুর গ্রামের মৃত নিজাম উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (৩৫) মহেশপুর গ্রামের শাহ আলমের ছেলে আব্দুল হালিম (২৮), গড়মাটি গ্রামের মৃত ডাবলু’র ছেলে মাসুম বিল্লাহ (২১) নওগ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে আব্দুল্লাহ (২২) এবং পাবনার ঈশ্বরদী উপজেলার আটঘরিয়া গ্রামের মৃত ইউসুফ আলী ফকিরের ছেলে তাইজ উদ্দিন (৩৫)।
র‌্যাব-৫ রাজশাহীর প্রেস বিজ্ঞপ্তি সুত্রে জানা যায়, সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অপরেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার রাত নয়টার দিকে বড়াইগ্রাম উপজেলার গড়মাটি এলাকায় অভিযান চালায়।
এ সময় গাঁজা ও গাঁজা সেবনের উপরকণসহ আসামীদের আটক করা হয়। পরে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া নিয়ে ডোপ টেস্টে রেজাল্ট পজেটিভ হওয়ার তাদের আটক করা হয়। রাতেই এ ঘটনায় বড়াইগ্রাম থানায় মামলা রুজু করা হয়েছে।

জুন ২৩
০৮:১৪ ২০২১

আরও খবর