Daily Sunshine

বাগমারায় রাস্তা সংস্কার করলেন আ’লীগ নেতা

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক নুরুল ইসলাম। সমাজ সেবায় রয়েছে তার বিশাল খ্যাতি। করোনা ভাইরাস মোকাবেলায় তিনি উপজেলাব্যাপি মাস্ক সাবান স্যানিটাইজার সহ বিভিন্ন করোনা সামগ্রী বিতরণ করেছেন।
এছাড়াও বাগমারার সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের নির্দেশনায় করোনা সংকটে গরীব অসহায় ও দুস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করে চলেছেন। এসব জনসেবা মূলক কার্যক্রমের পাশাপাশি এবার তিনি নিজ গ্রাম দেউলা চৌরাস্তা মোড়ে নিজ অর্থায়নে রাস্তা সংস্কার শুরু করেন।
এলাকাবাসী জানায় প্রতি বর্ষা মৌসুমে দেউলা চৌরাস্তার মোড়ের রাস্তাটি চলাচলের অযোগ্য হয়ে পড়ে। এখানে রাস্তার দুই পাশে বড় বড় গর্ত হয়ে সেখানে পানি জমে যান চলাচলের মারত্মক সমস্যার সৃষ্টি হয় এবং প্রায় দূর্ঘটনায় পড়তে হয় যানবাহন চালকদের।
সম্প্রতি নুরুল ইসলাম নরু তার নেতা কর্মীদের সাথে নিয়ে প্রায় বিশ ট্রলি রাবিস (ভাংগা ইট-বালি) দিয়ে ওই রাস্তাটি সংস্কার করেছেন। এতে পথচারী ও যানবাহন চালকরা এখন ওই রাস্তাটি দিয়ে সহজে চলাচল করতে পারছে।
সিএনজি চালক রবিউল ও ভ্যানচালক আশরাফুল জানান, দেউলা চৌরাস্তাটি খুবই ঝুকিপূর্ণ ছিল। সেখানে যাত্রী ও মালামাল নিয়ে ওই রাস্তা পার হতে আমাদের প্রায় দূর্ঘটনায় পড়তে হত। বর্তমানে আমাদের নেতা নরুল ইসলাম ভাই নিজ উদ্যোগে রাস্তাটি সংস্কার করে দেওয়ায় এখান আমাদের দুর্ভোগ কমে গেছে।
রাস্তাটি সংস্কার কাজে নূরুল ইসলামের সাথে হাতে হাত মিলিয়ে সহযোগিকতা করেছেন বাসুপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আব্দুল বারিক, উপজেলা আওয়ামীলীগের সদস্য জয়নাল আবেদীন, প্রভাষক মোস্তাক আহম্মেদ, প্রভাষক আব্দুল রাজ্জাক, বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সাজ্জাদ হোসেন, ইউনিয়ন কৃষক লীগের সাধারন সম্পাদক আক্কাস আলী ও ছাত্রলীগ নেতা হিটলারসহ প্রায় অর্ধশতাধিক নেতা কর্মীরা তাকে সহযোগিতা করেন।
নেতা কর্মীরা জানান, আসন্ন ইউপি নির্বাচনে নরুল ইসলাম ভাই বাসুপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী। নরুল ভাই দিনরাত জনগণের সেবায় নিয়োজিত থাকেন। নুরুল ভাইয়ের জনসেবার কাজে আমরাও অংশ গ্রহন করেছি।

জুন ২৩
০৮:১৩ ২০২১

আরও খবর