Daily Sunshine

বাঘায় স্কুল ছাত্রী অপহরণ মামলায় তিনজন গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় স্কুল ছাত্রী অপহরণ মামলায় তিন জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাতে তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো উপজেলার মশিদপুর গ্রামের হজরত আলীর ছেলে সুজন আলী (৩০), হারু আলীর ছেলে শফিকুল ইসলাম (৩৫) ও ফরিদ আলীর ছেলে হৃদয় আহম্মেদ (২২)।
সপ্তম শ্রেণির ছাত্রী রবিবার সন্ধ্যায় নানার বাড়ি থেকে নিজ বাড়ি আসছিল। এ সময় সে মশিদপুর গ্রামের পাকা রাস্তায় পৌঁছলে উপজেলার মশিদপুর খাঁপাড়া গ্রামের হাফিজুল ইসলামের ছেলে আশিক আহম্মেদ (২২) তার ৫-৬ জন বন্ধুর সহযোগিতায় ঐ ছাত্রীর পথরোধ করে জোরপূর্বক মাইক্রোতে তুলে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে ৬ জনকে আসামীকে করে সোমবার (২১ জুন) থানায় একটি মামলা দায়ের করেন।
বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, স্কুলছাত্রী অপহরণ ঘটনায় একটি মামলা হয়েছে। এ মামলায় তিনজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। স্কুল ছাত্রীকে উদ্ধারসহ প্রধান আসামীকে গ্রেফার চেষ্টা চলছে। আসামীদের মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
তবে স্থানীয় লোকজন জানান, ঐ ছাত্রীর সাথে মামলার প্রধান আসামী আশিক আহম্মেদের আগে থেকে চেনা জানিা ছিল। গ্রামের অনেকেই তাদের দু’জনকে বিগত সময়ে রাস্তায় একসাথ হাটাসহ কথা বলতে দেখেছেন।

জুন ২৩
০৮:১২ ২০২১

আরও খবর