Daily Sunshine

নাটোরে পুলিশের অক্সিজেন ব্যাংকের উদ্বোধন

Share

স্টাফ রির্পোটার, নাটোর: নাটোরে পুলিশের অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে নাটোর পুলিশ লাইনের ড্রিল শেডে এ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করেন রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন বিপিএম, পিপিএম।
পুলিশ সুপার লিটন কুমার সাহার সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র ও নাটোর পিবিআই এর পুলিশ সুপার শরীফ উদ্দিন এবং প্রাণ এগ্রো লিমিটেডের মহা ব্যবস্থাপক হযরত আলী।
অনুষ্ঠানে রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন বলেন, পুলিশ জনগণের কল্যাণে সবসময় নিয়োজিত। পুলিশ ছাড়াও এ মহামারিতে যারই অক্সিজেনের প্রয়োজন পড়বে ফোন করার সাথে সাথে তার বাড়িতে পুলিশ অক্সিজেন পৌছে দিবে।
এজন্য জেলা পুলিশ এ্যাম্বুলেন্স এবং একটি অক্সিজেন বহনকারী পিকআপ ভ্যান সব সময় প্রস্তুত রেখেছে। করোনায় মারা যাওয়া পিতামাতাকে সন্তান ফেলে গেলেও পুলিশ ফেলে যায়নি। মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে সব সময় পুলিশ দেশের মানুষের জন্য কাজ করছে। করোনা কালেও তাই পুলিশ অক্সিজেন নিয়ে মানুষের পাশে দাঁড়াবে। যদি একটি প্রাণও বাঁচানো যায় তাহলেই পুলিশের এ কার্যক্রম সার্থক বলে তিনি মন্তব্য করেন।

জুন ২৩
০৮:১১ ২০২১

আরও খবর