Daily Sunshine

নাটোরে সিএনজি মালিক সমিতির কোষাধ্যক্ষ লাশ

Share

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরে নাটোর জেলা সিএনজি মালিক সমিতির কোষাধ্যক্ষ মানিক সরকারের অর্ধগলিত মরদেহ শহরের রামাইগাছি এলাকায় একটি রাস্তার পাশের ঘাসের জমি থেকে উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে।
নিহতের স্ত্রী মনিরা বেগম জানান, গত ৬ জুন দোকানে যাওয়ার পর তার স্বামী মানিককে তিনি ফোন দেন। এসময় মানিক জানায় তিনি রামাইগাছি এলাকায় একজনের সাথে দেখা করতে গেছেন। এ ফোন কলের পর থেকেই মানিক নিখোঁজ ছিলেন। মানিক একজন সিএনজি ব্যবসায়ী ও নাটোর জেলা সিএনজি মালিক সমিতির কোষাধ্যক্ষ। এছাড়া শহরের ভবানীগঞ্জ মোড়ে তার একটি গদিঘর আছে।
নিখোঁজের দিন সারাদিন বাড়ি না আসলে ৭জুন নাটোর সদর থানায় সাধারণ ডায়েরি করেন তার স্ত্রী মনিরা বেগম। তারপরও তার খোঁজ না পেলে ফেসবুকে একটি স্ট্যাটাসও দেন মনিরা বেগম। পরে রবিবার ঘাস কাটতে গিয়ে স্থানীয়রা রাস্তার পাশের ঘাসের জমিতে অর্ধগলিত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এ সময় মানিকের পরিবারের লোকজন তার মরদেহটি সনাক্ত করে।
হত্যাকান্ডের কোন কারণ জানাতে না পারলেও নাটোর থানার ওসি জাহাঙ্গীর আলম বলেছেন, তদন্ত করে প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহন করা হবে।

জুন ২১
০৪:০৪ ২০২১

আরও খবর