Daily Sunshine

সাইফ-মোসাদ্দেকে বিধ্বস্ত মোহামেডান

Share

স্পোর্টস ডেস্ক: সাইফউদ্দিন-মোসাদ্দেকের বোলিং তোপে শুরুতেই বিধ্বস্ত মোহামেডান স্পোর্টিং লিমিটেড। আবাহনী লিমিটেডের দেওয়া রেকর্ড ১৯৪ রানের লক্ষ্যে খেলতে নেমে ০ রানে দুই উইকেট হারিয়ে শুরু করে সাদাকালোর দল।
শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় লড়াইয়ে নামে দুই দল। টস হেরে ব্যাটিং করতে নেমে ৭ উইকেট হারিয়ে ১৯৩ রান করে মুশফিকের দল। এই প্রতিবেদন লেখা পর্যন্ত মোহামেডানের সংগ্রহ ৬ ওভারে ৪ উইকেট হারিয়ে ৪১ রান। ৪ রানে মাহমুদুল ও ৯ রানে মাজিদ ক্রিজে আছেন।
রান তাড়া করতে নেমে সাইফউদ্দিনের করা ইনিংসের তৃতীয় বলে ডিপ স্কয়ার লেগে লিটন দাসের হাতে ক্যাচ তুলে দেন অভিষেক মিত্র। এর ১ বল পরেই মুশফিকের হাতে উইকেটের পেছনে ক্যাচ দেন শামসুর রহমান শুভ। দুজনেই ফেরেন ০ রানে। এরপর মোসাদ্দকের জোড়া আঘাতে সাজঘরে ফেরেন ইরফান শুক্কুর ও নাদিফ চৌধুরী।
প্রথম ওভারে সাইফের আক্রমণ সামলে ওঠার চেষ্টা করছিলেন ইরফান। কিন্তু মোসাদ্দেকের ঘুর্ণিতে ধরা পড়েন ১৮ বলে ২৭ রান করে। বোল্ড হয়ে ফেরেন সাজঘরে। একই ওভারে ক্রিজে এসে নাদিফ চৌধুরী ক্যাচ তুলে দেন মোসাদ্দকের হাতেই। এর আগে আবাহনী রেকর্ড ১৯৪ রানে টার্গেট দেয়। চলতি আসরে সর্বোচ্চ ১৮৩ রান করেছিল আবাহনী। একবার প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও আরেকবার শাইনপুকুরের বিপক্ষে এ রান করে দলটি। এবার নিজেদের রেকর্ড নিজেরাই ছাড়িয়ে গেলো।

জুন ২১
০৪:০৪ ২০২১

আরও খবর