Daily Sunshine

রাজশাহীতে করোনা সংক্রামিত হচ্ছেন সাংবাদিকরাও

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে প্রতিদিনই করোনা আক্রান্ত সাংবাদিকের সংখ্যা বেড়েই চলেছে। গত কয়েকদিনে রাজশাহীতে কর্মরত রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও রাজশাহী টেলিভিশন সাংবাদিক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
এছাড়াও বিভিন্ন বেসরকারি টেলিভিশন চ্যানেল, জাতীয় ও স্থানীয় পত্রিকায় কর্মরত পাঁচজন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে সস্ত্রীক তিন জন কোভিড পজেটিভ রয়েছেন।
আক্রান্তরা হলেন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও দৈনিক কালেরকন্ঠের নিজস্ব প্রতিবেদক রফিকুল ইসলাম, রাজশাহী টেলিভিশন সাংবাদিক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের স্টাফ করোসপনডেন্ট মাইনুল হাসান জনি, এটিএন নিউজের রাজশাহী প্রতিনিধি বুলবুল হাবিব। এরা সস্ত্রীক করোনা আক্রান্ত রয়েছেন।
এছাড়াও রয়েছেন সময় টিভির রাজশাহী ব্যুরো প্রধান সাইফুর রহমান রকি, মাছরাঙ্গা টিভির রিপোর্টার গোলাম রাব্বানী, ডিবিসি নিউজের ক্যামেরা পারসন মনিরুল ইসলাম ও স্থানীয় পত্রিকা দৈনিক সোনার দেশের ক্যামেরা পারসন এহসান উদ্দিন তুহিন। তবে বৃহস্পতিবার সন্ধ্যায় জানা গেছে, মাছরাঙ্গা টিভির রিপোর্টার গোলাম রাব্বানী করোনা নেগেটিভ হয়েছেন।
এই পরিস্থিতিতে সবায় বাড়ি থেকেই চিকিৎসা নিচ্ছেন। এছাড়াও বাড়িতে থেকেই খবর সংগ্রহসহ নিজ নিজ প্রতিষ্ঠানের সাথে সংযোগ রক্ষা করে চলেছেন। আক্রান্ত প্রত্যেক সাংবাদিকই রাজশাহীসহ দেশের মানুষের কাছে দোয়া চেয়েছেন। পাশাপাশি তারা এখনো অনেকটা ভাল আছেন বলে জানিয়েছেন।
উল্লেখ্য, বৃহস্পতিবার রাজশাহীতে বিভিন্ন পিসিআর ল্যাবে ১৮৭ জনের নমুনা পরিক্ষা করে ৮৫ জনের করোনা শনাক্ত।

জুন ১৮
০৫:৪৭ ২০২১

আরও খবর