Daily Sunshine

মান্দায় মুক্তিযোদ্ধা হাফিজ আর নেই, রাষ্ট্রীয় মর্য়াদায় দাফন

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি হাফিজুর রহমান ইন্তিকাল করেছেন (ইন্নালিল্লাহী.. রাজিউন)।
বার্ধক্যজনিত কারণে বৃহস্পতিবার দুপুর ১টার দিকে প্রসাদপুর নিমতলা এলাকার বাসভবনে মারা যান তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
বিকেল ৫টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে মুক্তিযোদ্ধা হাফিজুর রহমানকে গার্ড অফ অনার প্রদান শেষে প্রসাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তার প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এরপর বাদ মাগরিব গ্রামের বাড়ি বড়পই মাঠে দ্বিতীয় জানাজার পর রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হবে তাকে।
এদিকে মুক্তিযোদ্ধা হাফিজুর রহমানের মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী মুহা. ইমাজ উদ্দিন প্রামানিক এমপি। একই সঙ্গে মরহুমের বিদেহী আত্মার মাগফেতার কামনা করে পরিবারের প্রতি সমবেদনা জানান মান্দা উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগ, উপজেলা বিএনপি, উপজেলা জাতীয় পার্টি, মান্দা প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

জুন ১৮
০৫:৪৪ ২০২১

আরও খবর