Daily Sunshine

নাটোরে ডিবি পরিচয়ে চাঁদাবাজি, গ্রেফতার ২

Share

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোর শহরের চকবৈদ্যনাথ চামড়া বাজার থেকে শুক্রবার বিকেলে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে মেহেদী হাসান পাপ্পু (২৩) ও হেলাল উদ্দীন (৪৭) নামের দুই প্রতারককে ডিবি (গোয়েন্দা) পুলিশ আটক করেছে। আটককৃতরা হলেন, শহরের মল্লিকহাটি মহল্লার মাহবুব আলমের ছেলে মেহেদী হাসান পাপ্পু এবং একই মহল্লার আফজাল হোসেনের ছেলে হেলাল উদ্দীন।
পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে ডিবি পুলিশ পরিচয় দিয়ে শহরের বনবেলঘড়িয়া বাইপাস দিয়ে চলাচলকারী মোটর সাইকেল চালকদের পথরোধ করে কাগজপত্র দেখতে চান। অনেক মোটর সাইকেল চালক ঝামেলা এড়াতে টাকা দিয়ে চলে যান।
এসময় আশিক নামের এক মোটর সাাইকেল চালককে আটকে ৫ হাজার টাকা চাঁদা দাবি করেন তারা। তিনি দিতে অস্বীকৃতি জানালে কথাবার্তার একপর্যায়ে পাপ্পু নিজেকে ডিবি পুলিশ সদস্য বলে পরিচয় দিয়ে মোটর সাইকেলের চাবি নিয়ে নেয় এবং সন্ধ্যায় থানা থেকে কাগজপত্র দেখিয়ে মোটরসাইকেলটি ফেরত নিতে বলেন।
বিষয়টি উপস্থিত জনগণের সন্দেহ হয়। এ সময় জনতা তাদের ধাওয়া দিলে তারা অটো রিকশা নিয়ে সটকে পরার চেষ্টা করে। জনতা তাদের ধাওয়া করে শহরের চকবৈদ্যনাথ চামড়া বাজার এলাকায় দুই জনকে আটক করে। তাদের নাটোর ডিবি পুলিশ ও সদর থানা পুলিশের হাতে তুলে দেন তারা।
এ সময় পাপ্পুর কাছ থেকে পুলিশের পোষাক পরিহিত ছবি এবং বাঁশি উদ্ধার করা হয়।
নাটোর সদর থানার ওসি (তদন্ত) আব্দুল মতিন জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জুন ১২
০৪:৩৪ ২০২১

আরও খবর