Daily Sunshine

হোন্ডা বাংলাদেশে নতুন সিবিআর ১৫০ আর মডেলের যাত্রা শুরু

Share

সানশাইন ডেস্ক : বাংলাদেশি গ্রাহকদের নতুন এক বাইক এক্সপেরিয়েন্স দিতে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড (বিএইচএল) উন্মোচন করেছে রেসিং কোয়ালিটি সম্পন্ন হাই পারফরম্যান্স ফুল ফেয়ারিং স্পোর্টস মোটরসাইকে সিবিআর ১৫০ আর। সত্যিকারের স্পোর্টস মোটরসাইকেলের মূল চালিকা শক্তিই থাকে এর পারফরম্যান্স এবং হ্যান্ডলিং দক্ষতা এর উপর। এবং সবার মাঝে আকর্ষণীয় করে তুলতে এটিকে তৈরি করা হয়েছে আধুনি ফিচার এবং নজরকারা লুক দিয়ে।
শহরমুখী রাইডারের সব চাহিদা পূরণ করার লক্ষেই আমাদের ডেভেলমন্টে টি ‘টোটাল কন্ট্রোল’ এর কনসেপ্ট নিয়ে পুরোপুরি একটি স্পোর্ট বাইক তৈরি করার কাজটি শুরু করে। স্পোর্ট বাইক লাভারদের ক্রমবর্তমান চাহিদা মেটাতেই এগ্রেসিভ, আকর্ষণীয়, আধুনিক, হালকা ওজনের, আরামদায়ক এবং স্পোর্টি ডিজাইনের এই সিবিআর ১৫০ আর বাইকটি বাজারে নিয়ে এসেছে হোন্ডা। নতুন এই মডেলটির সাথে যুক্ত করা হয়েছে অ্যাসিস্ট/স্লিটার ক্ল্যাচ এবং ইনভার্টেড ফ্রন্ট সাশপেনশন ফিচার।
ডিজাইন:
সিবিআর ১৫০ আর মডেলের নতুন ডিজাইনে একটি আকর্ষণীয় বডি এবং বেশ কিছু শার্প অ্যাঙ্গেলের এর দিকে নজর দেয়া হয়েছে। এই বাইকটিতে কিছু কিছু পার্টস আরো শক্তিশালী কিন্তু হালকা এমনভাবে তৈরি করা হয়েছে। এই আকর্ষণীয় এলইডি লাইটগুলো সিবিআর ২৫০ আরআর মডেল থেকে অনুপ্রাণিত।
সিবিআর ১৫০ আর বাইকটির ক্ল্যাচ এবং আরামদায়ক রাইডিং পজিশনের জন্য একটি পুর্ণাঙ্গ স্পোর্ট বাইকের খেতাব জিতে নিয়েছে। এর সর্বশেষ পরিবর্তন গুলো এই বাইকটিকে এনে দিয়েছে একটি পরিপূর্ণ রেসিং বাইকের আউটলুক।
ইনভার্টেড ফ্রন্ট সাশপেনশনের কারণেই বাইকটি চলার সময় রেসিং রাইডিং স্টাইল ধরে রাখতে পারে। সর্বোচ্চ স্পিডে চললেও এই ফিচারটি থাকার কারণে রাইডারের দৈনন্দিন রাইডিং এ যোগ করেছে নতুন কমফোর্ট। এই মডেলটি শহরের মানুষজনের জন্য একটি পুর্নাঙ্গ স্পোর্ট মোটরসাইকেল এর অনুভূতি দেওয়ার জন্য যথেষ্ট।

জুন ১২
০৪:৩৫ ২০২১

আরও খবর