Daily Sunshine

কল করলেই করোনা রোগীর জন্য মিলবে ফ্রি অক্সিজেন

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার করোনা আক্রান্ত রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ১২ টায় সদর হাসপাতাল রোডে ম্যাক্স হসপিটালে স্বেচ্ছাসেবী সংগঠন স্বাস্থ্য সেবাগ্রুপের আয়োজনে ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানীর তত্বাবধানে ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন করা হয়।
এ সেবার উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী। এখন থেকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার করোনা আক্রান্ত রোগীর অক্সিজেন প্রয়োজন হলে স্বাস্থ্য সেবা গ্রুপের হটলাইন নাম্বারে যোগাযোগ করলে দ্রুত বাসয় পৌঁছে যাবে অক্সিজেন (প্রেসক্রিপশন সাপেক্ষে)।
দিদার, সুবর্ণ ও জুয়েলের নেতৃত্বে ১২ সদস্যের একটি স্বেচ্ছাসেবী দল ২৪ ঘণ্টা এ সেবা প্রদান করবে। হটলাইন নাম্বারগুলো হল জুয়েল: ০১৭২৩৯৬৮১৪৩, সুবর্ণ: ০১৭৪৬৩৩৭৫০১, সাব্বির: ০১৭৬৪০০৫৩৬০।
এ প্রসঙ্গে সেবার উদ্যোক্তা ডা. গোলাম রাব্বানী জানান, করোনার দ্বিতীয় ঢেউয়ে চাঁপাইনবাবগঞ্জের সংক্রমণে রোগী বেড়ে যাওয়া এবং সদর হাসপাতালের করোনা ইউনিটে বেডের সংকটের কারণে অনেকে ভর্তি হতে না পেরে বাসায় চিকিৎসা নিচ্ছেন এবং সবচেয়ে প্রয়োজনীয় অক্সিজেনের সংকটে রয়েছেন এটা উপলব্ধি করে দেশে ও বিদেশে প্রবাসী অনেকের সাথে সামাজিক যোগাযোগের মাধ্যমে ও ব্যাক্তিগত ভাবে মানবিক সহায়তার কথা বলেছি। ইউরোপসহ দেশের বিভিন্ন এলাকা থেকে অনেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।
তাদের সহযোগিতা নিয়ে আজ থেকে স্বেচ্ছাসেবী গ্রুপের স্বেচ্ছাশ্রমের মাধ্যমে অক্সিজেন পৌর এলাকার করোনা আক্রান্তদের মাঝে সরবরাহের উদ্বোধন করা হয় এবং দেশে ও প্রবাসের সকল বিত্তবানদের করোনা সংকটে এগিয়ে আসার আহবান জানান তিনি।
এ সময় আরো উপস্থিত ছিলেন ডা. আল মামুন, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মেহদুল ইসলাম, ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল হান্নান।

জুন ১১
০৫:৩৪ ২০২১

আরও খবর