Daily Sunshine

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পিতা- মাতা করোনায় আক্রান্ত

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহী-৬ বাঘা-চারঘাট আসনের সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের পিতা-মাতা করোনায় আক্রান্ত হয়েছেন। বুধবার দুপুরে রামেক হাসপাতালের করোনা পরীক্ষার রিপোটে তাদের করোনা ধরা পড়ে।
এ খবর পেয়ে বাদ মাগরিব বাঘা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে তাদের আরগ্য কমানায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলের সভাপতিত্বে আয়োজিত উক্ত দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন এবং সিরাজুল ইসলাম মুন্টু, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির, উপজেলা আওয়ামী লীগের সম্মানীত সদস্য মাসুদ রানা তিলু, বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি আনোয়ার হোসেন মিল্টন, উপজেলা ছাত্রলীগ নেতা সোহানুর রহমান সোহাগ, নাজমুল হোসেন প্রমুখ।
দোয়ায় উপস্থিত নেতাকর্মীরা বলেন, বাঘা-চারঘাটবাসীর প্রাণের নেতা পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম করোনা সংকট মোকাবেলায় দুঃস্থদের খাবার সরবরাহ থেকে শুরু করে সবাইকে সতর্ক করে আসছেন, দলীয় নেতাদের মাধ্যমে মানুষের বাড়িতে-বাড়িতে মাস্ক সহ খাবার পৌঁছে দিয়েছেন করোনায় তিনি নিজে আক্রান্ত হয়ে ছিলেন। আমরা চারঘাট-বাঘার মানুষ তার জন্য প্রাণ থেকে দোয়া এবং মসজিদে মসজিদে মিলাদ দিয়ে ছিলাম। আজ তার পিতা-মাতা করোনায় আক্রান্ত হয়েছেন। আমরা সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করি আল্লাহপাক যেনো তাদের হেফাজত করেন।
বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু জানান, দলীয় ভাবে সিদ্ধান্ত হয়েছে আগামী শুক্রবার উপজেলার সকল মসজিদে গনমানুষের নেতা ও তিন-তিনবারের নির্বাচিত সাংসদ শাহরিয়ার আলমের পিতা-মাতার আরগ্য কামনায় মিলাদ এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

জুন ১০
০৫:৩৫ ২০২১

আরও খবর