Daily Sunshine

জয়পুরহাটে স্বাস্থ্যবিধি মানাতে রাস্তায় পুলিশ সুপার

Share

জয়পুরহাট প্রতিনিধি: সীমান্ত ঘেঁষা জেলা জয়পুরহাটে করোনাভাইরাসের সংক্রমণ উদ্বেগজনক হারে বেড়ে যাওয়ায় চলমান বিধিনিষেধ আরও কড়া করা হয়েছে। স্বাস্থ্যবিধি মানাতে জনগণকে উদ্বুদ্ধ করতে মাঠে নেমেছে জেলা পুলিশ সুপার মাছুম আহামদ ভুঞা।
বুধবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা শহরের জিরো পয়েন্টে অটোরিকশা, মোটরসাইকেলে সাধারণ মানুষের মধ্যে স্বাস্থ্যবিধি না মানা ও যারা মাস্ক ব্যবহার করছেন না তাদের বুঝিয়ে সচেতন করছেন তিনি।
জেলা পুলিশ সুপার মাছুম আহামদ ভুঞা বলেন, জয়পুরহাট জেলা সীমান্ত এলাকা হওয়ায় করোনার সংক্রমণ বেড়ে গেলেও বেশিরভাগ মানুষ স্বাস্থ্যবিধি মানছেন না। গণপরিবহণ, হাটবাজার ও কর্মস্থলে মাস্ক ব্যবহার করছেন না অনেকেই। জনসমাগমও এড়িয়ে চলছেন না কেউ।
এ পরিস্থিতিতে সরকারের দেওয়া নির্দেশনা বাস্তবায়নে এবং জনমানুষের মধ্যে সচেতনতা বাড়াতে জেলা পুলিশ কেন্দ্রীয় বাস টার্মিনাল ও বিভিন্ন হাটবাজারে অভিযান শুরু করেছে। নিয়ম না মানলে মোবাইল কোর্টের মাধ্যমে শাস্তির আওতায় আনতে কঠোর ব্যবস্থা নেওয়ার হবে বলেও জানান পুলিশ সুপার।
এসময় অতিরিক্তি পুলিশ সুপার তরিকুল ইসলাম, জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান, জেলা গয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ আল মামুন।
জেলা সিভিল সার্জন ডা, ওয়াজেদ আলী জানান, করোনার সংক্রমণ রোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। করোনায় আক্রান্ত হয়ে জয়পুরহাটে ৩৮৬ জন রোগী বিভিন্ন হাসপাতালে ও কোয়ারেন্টিনে চিকিৎসাধীন রয়েছেন। সবশেষ ২৪ ঘণ্টায় এ জেলায় ১৯১ জনের নমুনা পরীক্ষা করে ৪২ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

জুন ১০
০৫:৩১ ২০২১

আরও খবর