Daily Sunshine

চাঁপাইনবাবগঞ্জ হাসপাতালের করোনা ইউনিটে ওষুধ দিলো এসিআই

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন রোগীদের জন্য ঢাকাস্থ চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির উপদেষ্টা ও এসিআই এগ্রো বিজনেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ড. আনসারীর পক্ষ থেকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন রোগীদের জন্য নয় প্রকারের প্রায় দুই লক্ষ টাকার ওষুধ প্রদান করা হয়।
সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মুমিনুল হকের কাছে এসব ওষুধ হস্তান্তর করেন ঢাকাস্থ চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাংবাদিক সাজিদ তৌহিদ।
এ সময় ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা সিভিল সার্জন অফিসার ডা. জাহিদ নজরুল ইসলাম চৌধুরী, বিএমএ সভাপতি ডা. দুররুল হোদা, সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী, সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. নাদিম সরকার, করোনা ইউনিটের চিকিৎসক কর্মকর্তা ডা. নাহিদ ইসলাম মুন এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির সদস্য ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সাইদুর রহমান, এসিআই এর এরিয়া ম্যানেজার তরিকুল ইসলাম ও মিজানুর রহমান।
জেলার করোনা সংকট মোকাবেলায় চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি ও জেলা বিএমএ নেতৃবৃন্দের উদ্দ্যোগে ব্যাক্তি পর্যায়ে মানুষের সাথে যোগাযোগ করে এখন পর্যন্ত অক্সিজেন সিলিন্ডার ওষুধসহ বিভিন্ন ধরনের চিকিৎসা সরঞ্জাম সদর হাসপাতালের করোনা ইউনিটের রোগীদের ফ্রি দেওয়ার ব্যাবস্থা করে যাচ্ছে তারই ধারাবাহিকতায় এসিআই এগ্রো বিজনেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. আনসারী প্রায় দুই লক্ষ টাকার ওষুধ প্রদান করেন।

জুন ১০
০৫:৩০ ২০২১

আরও খবর