Daily Sunshine

চাঁপাইনবাবগঞ্জে দুই মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

Share

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকার জালমাছমারী মহল্লার মুক্তিযোদ্ধা ও সাংবাদিক সৈয়দ আলী হোসেন মিয়া ও একই উপজেলার আট রশিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিনের জানাজা ও রাষ্ট্রীয় মর্যাদা শেষে দাফন সম্পন্ন হয়েছে।
বুধবার দুপুরে শিবগঞ্জ পৌরসভার জালমাছমারী গ্রামে আমবাগানে মরহুম আলী হোসেনের নামাযের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদর্শন করে স্থানীয় প্রশাসন। মঙ্গলবার বিকেলে ঢাকার এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর। মৃত্যুকালে তিনি দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুম সৈয়দ আলী হোসেন মিয়া অতিরিক্ত ডিআইজি সৈয়দ নূরুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম শিবগঞ্জ পৌরসভা মেয়র সৈয়দ মনিরুল ইসলাম এর বড় ভাই।
শ্রদ্ধা নিবেদন শেষে জানাযায় অংশ নেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা অধ্যাপক শাহজাহান মিঞা, চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার আবদুর রকিব,উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল রাব্বি, সাংবাদিক, উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার বজলার রশিদ সনু, জেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আমিন উদ্দিন, তোরিকুল ইসলাম, আব্দুল কুদ্দুসসহ জেলা ও স্থানীয় মুক্তিযোদ্ধারা।
এদিকে আটরশিয়া গ্রামের মুক্তিযোদ্ধা জালাল উদ্দিনকে একই দিন রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জুন ১০
০৫:৩০ ২০২১

আরও খবর