Daily Sunshine

বাঘায় স্কুলছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ

Share

স্টাফ রির্পোটার বাঘা : রাজশাহীর বাঘায় স্কুল ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ দায়ের করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় ওই ছাত্রীর মা’ তাঁর কন্যাকে সাথে করে থানায় এসে এ অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত উত্যাক্তকারীর নাম মামুন আলী। তাঁর বাড়ী উপজেলার পাকুড়িয়া এলাকায় বলে জানা গেছে।
অভিযোগে জানা গেছে, উপজেলার বলরামপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণি পড়া এক ছাত্রী করোনাকালীন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় পাশের গ্রামে এক শিক্ষকের বাড়িতে প্রতিদিন প্রাইভেট পড়তে যায়। এ সময় পাকুড়িয়া এলাকার মামুন আলী (২০) নামে এক যুবক ছাত্রীকে প্রায় রাস্তায় গিয়ে যৌন হয়রানী ও প্রেমের প্রস্তাব দেয়। বিষয়টি ছাত্রী তাঁর পরিবারকে জানায়।
এদিকে ঘটনা অবগত হয়ে ছাত্রীর মা তাঁর চাচাকে সাথে করে সম্প্রতি মামুন আলীর বাড়িতে এসে তাঁর পরিবারকে বিষয়টি জানায়। কিন্তু মামুন তাঁর পরিবারের মুখে এ অভিযোগ শুনে ক্ষিপ্ত হয় এবং গত ৬ জুন বিকালে স্কুল ছাত্রীর বাড়ির সামনে গিয়ে তাকে ডাকাডাকি শুরু করে। এ সময় ছাত্রীর মা বাড়ির বাহিরে এসে মামুন আলীকে সেখান থেকে চলে যেতে বলে। তখন মামুন তাঁর মেয়েকে দেখে নিবে বলে হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।
এ ঘটনায় স্কুল ছাত্রীর মা মঙ্গলবার সন্ধ্যায় বাঘা থানায় এসে মামলা দায়ের করেন। তিনি পুলিশকে জানান, আমার স্বামী নেই। আমি অনেক কষ্ট করে আমার মেয়েকে লেখাপড়া শিখাচ্ছি। আমি এ ঘটনার উপযুক্ত বিচার চাই। বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

জুন ০৯
০৫:৫৪ ২০২১

আরও খবর