Daily Sunshine

বড়াইগ্রামে পর্ণোগ্রাফি সংরক্ষণ আইনে আটক তিন যুবক

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে পর্নোগ্রাফি সংরক্ষণ ও অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তর করার অভিযোগে তিন কম্পিউটার ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
সোমবার রাতে উপজেলার মৌখাড়া বাজার থেকে তাদেরকে আটক করা হয়। আটক ব্যাক্তিরা হলেন উপজেলার আগ্রান গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের পুত্র ও সেলিম ষ্টোরের পরিচালক সেলিম রেজা (২৩), নিশিন্তপুর গ্রামের আব্দুল আলিম পুত্র ও ওয়াসিম টেলিকমের প্রোপাইটার ওয়াসিম রেজা (২৪), শাহীন টেলিকমের প্রোপাইটার ও মৌখাড়া বাজার এলাকার শাহাদৎ হোসেনের পুত্র শাহীন আলম (২৫)।
র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্প কোম্পানী কমান্ডার মেজর মো. সানরিয়া চৌধুরী জানান, র‌্যাবের জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ পর্নোগ্রাফি বিরুদ্ধে অভিযান পরিচালনার অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে মৌখাড়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়।
অভিযান কালে পর্নোগ্রাফি সংরক্ষণ ও অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তর করার অভিযোগে তিন কম্পিউটার ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তিনটি সিপিইউ, তিনটি হার্ডডিক্স উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, উদ্ধারকৃত সিপিইউ ও হার্ডডিক্স দিয়ে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তরের কথা স্বীকার করে। আটক ব্যাক্তিদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

জুন ০৯
০৫:৫১ ২০২১

আরও খবর