Daily Sunshine

অস্থিরতা শেষে শ্রীলঙ্কার ইংল্যান্ড সফরের দল ঘোষণা

Share

স্পোর্টস ডেস্ক: কেন্দ্রীয় চুক্তি নিয়ে কয়েক দিন ধরে অস্থিরতা বিরাজ করছিল শ্রীলঙ্কা ক্রিকেটে। শর্ত মনঃপুত না হওয়ায় চুক্তির বিরুদ্ধে অবস্থান নেন ৩৮ ক্রিকেটার। এমনকি ইংল্যান্ড সফরও বয়কটের হুমকি দেন। অবশেষে স্বস্তি ফিরেছে লঙ্কান ক্রিকেটে। আপাতত চুক্তিতে স্বাক্ষর না করার শর্তে ইংল্যান্ড যেতে রাজি তারা। তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টির জন্য ২৪ জনের দলও ঘোষণা করেছেন জাতীয় নির্বাচকরা।
বাংলাদেশে ওয়ানডে সিরিজে নেতৃত্ব দেওয়ার পর এই সীমিত ওভারের দুটি সিরিজেও অধিনায়কত্ব করবেন কুশল পেরেরা। গত মার্চের পর আবারও দলে ফিরেছেন নুয়ান প্রদীপ। বাংলাদেশে ওয়ানডে সিরিজের দলে থাকা আশেন বান্দারা ছাড়া অন্য সবাই জায়গা ধরে রেখেছেন। এই সফরেও নেই অ্যাঞ্জেলো ম্যাথুজ, দিনেশ চান্ডিমাল ও দিমুথ করুণারত্নে। বুধবার ইংল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়ার কথা দলের। ২৩ জুন টি-টোয়েন্টি দিয়ে শুরু হবে দুই দলের প্রতিদ্বন্দ্বিতা।
শ্রীলঙ্কা দল: কুশল পেরেরা (অধিনায়ক), কুশল মেন্ডিস, দানুশকা গুনাথিলাকা, আভিষ্কা ফার্নান্ডো, পাথুম নিশানকা, নিরোশান ডিকবেলা, ধনঞ্জয়া ডি সিলভা, ওশাডা ফার্নান্ডো, চারিথ আসালানকা, দাসুন শানাকা, ভানিন্দু হাসারাঙ্গা, রামেশ মেন্ডিস, চামিকা করুণারত্নে, ধনঞ্জয়া লাকশান, ইশান জয়ারত্নে, দুষ্মন্ত চামিরা, ইসুরু উদানা, আসিথা ফার্নান্ডো, নুয়ান প্রদীপ, বিনুরা ফার্নান্ডো, শিরান ফার্নান্ডো, লাকশান সান্দাকান, আকিলা ধনঞ্জয়া, প্রবীণ জয়াবিক্রমা।

জুন ০৯
০৫:৫০ ২০২১

আরও খবর