Daily Sunshine

গোমস্তাপুরের মহানন্দা নদীতে অজ্ঞাত ভাসমান লাশ

Share

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ৫০ বছরের এক অজ্ঞাত ব্যক্তির ভাসমান মরদেহ উদ্ধার করেছে গোমস্তাপুর থানা পুলিশ। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কাঞ্চনতলা গ্রাম সংলগ্ন মহানন্দা নদীর ফেরীঘাট এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তবে অজ্ঞাত ব্যক্তির পরিচয় কেউ শনাক্ত করতে পারেননি। এসময় পুলিশ তার পকেট থেকে ভারতীয় ১১ রুপি পেয়েছেন। তবে অনেকে ধারণা করছে মরদেহটি ভারতীয় নাগরিকের।
বোয়ালিয়া ইউনিয়নের তথ্য উদ্যোক্তা অলিউল ইসলাম ডালিম বলেন, সোমবার সকালের দিকে বোয়ালিয়া ইউনিয়নের কাঞ্চনতলা গ্রামের সংলগ্ন মহানন্দা নদীতে স্থানীয় লোকজন এক ব্যক্তির ভাসমান মরদেহ দেখতে পায়। পরে তারা গোমস্তাপুর থানাকে খবর দিলে পুলিশ মকরমপুর ফেরীঘাট এলাকা থেকে দুপুর বেলা মরদেহটি উদ্ধার করে।
গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপি কুমার দাস বলেন, থানার উপপরিদর্শক আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থল থেকে অজ্ঞাত ৫০ বছর ওই যুবকের মরদেহ উদ্ধার করে। প্রাথমিক সুরতহাল করার সময় ওই ব্যক্তি প্যান্টের পকেট থেকে ১১ রুপি পাওয়া যায়। পরে তার মরদেহ ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তিনি ধারণা করছেন মরদেহটি ভারতীয় কোন এক নাগরিকের।

জুন ০৮
০৭:৩৬ ২০২১

আরও খবর