Daily Sunshine

রুবেলের তোপে তামিমদের বড় জয়

Share

স্পোর্টস ডেস্ক: রুবেল হোসেনের আগুনে বোলিংয়ে বড় জয় পেয়েছে তামিম ইকবালদের প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। বিকেএসপিতে পারটেক্স স্পোর্টিংকে রুবেল একাই ধসিয়ে দিয়েছেন। বিকেএসপিতে সোমবার মিথুনের হাফসেঞ্চুরিতে ভর করে প্রাইম ব্যাংক ৫ উইকেট হারিয়ে ১৬৭ রান করে। জাবাবে খেলতে নেমে ৯৫ রানে অলআউট হয় পারটেক্স। ৭২ রানের বড় জয় নিয়ে শেষ হাসি হাসে প্রাইমব্যাংক।
৪ ওভারে ৩০ রান দিয়ে দিয়ে রুবেল একাই নেন ৪ উইকেট। এই জয়ে ৪ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে প্রাইমব্যাংক। টার্গেটে খেলতে নেমে প্রথম ওভারে ওপেনার হাসানুজ্জামানকে হারায় পারটেক্স। এর আগের ম্যাচে মোহামেডানের বিপক্ষে ঝড় তোলা আব্বাস মুসা এই ম্যাচেও দারুণ খেলেছেন। তবে ইনিংসটি বড় করতে পারেননি। ১৩ বলে ২৯ রান করে ফেরেন সাজঘরে।
রুবেলদের তোপে পারটেক্স নিয়মিত বিরতিতে হারাতে থাকে উইকেট। টপ অর্ডার ব্যাটসম্যানদের মধ্যে ৩ জনই আউট হন দুই অঙ্কের ঘর ছোঁয়ার আগেই। মাঝে রাজীবুল ইসলাম (২৩) ও মেহরাব হোসেন জুনিয়র (১২) খেলার চেষ্টা করলেও ঘুরে দাঁড়াতে পারেননি। তিন ব্যাটসম্যান ছাড়া সবার রানই এক অঙ্কের ঘরে ছিল। রুবেল ছাড়াও দারুণ বোলিং করেছেন নাহিদুল ইসলাম ও নাঈম হাসান। তারা প্রত্যেকে নেন ২টি করে উইকেট।
এর আগে মিথুনের হাফসেঞ্চুরিতে জয়ের ভিত গড়ে প্রাইম ব্যাংক। ৩৬ বলের ইনিংসটি সাজানো ছিল ৩টি করে ছয় ও চারে। তার হাতে ওঠে ম্যাচ সেরার পুরস্কার। এর আগের ৭ ইনিংসের মধ্যে তার রান ছিল সর্বোচ্চ ২৫! এক ম্যাচে ৮ রানে অপরাজিত থাকা ছাড়া বাকি ৬ ম্যাচেই ছুঁতে পারেননি দুই অঙ্কের ঘর।
মিথুন ছাড়া প্রাইম ব্যাংকের হয়ে রানের দেখা পেয়েছেন তামিম ইকবাল। তার ব্যাট থেকে আসে ৩৩ বলে ৪৭ রান। এই ম্যাচে ওপেনিংয়ে নামেননি টানা ব্যর্থ এনামুল হক বিজয়; তবুও নিজেকে খুঁজে পাননি। তিনে নেমে তার ব্যাট থেকে আসে ২০ বলে ১৬ রান। পারটেক্সের হয়ে একটি করে উইকেট নেন জয়নুল ইসলাম, মেহরাব হোসেন জুনিয়র, রাজিবুল ইসলাম ও জুবায়ের হোসেন।

জুন ০৮
০৬:৫৫ ২০২১

আরও খবর