Daily Sunshine

হাফ সেঞ্চুরিতে নায়ক সৌম্য, বোলিংয়ে ঝলমলে মাহমুদউল্লাহ

Share

স্পোর্টস ডেস্ক: লিজেন্ডস অব রূপগঞ্জকে ১৩৮ রানে আটকে রাখতে সবচেয়ে বড় অবদান মাহমুদউল্লাহ রিয়াদের। গাজী গ্রুপ ক্রিকেটার্স অধিনায়ক ৪ ওভারে ১৯ রান দিয়ে ২ উইকেট নিয়ে দলের সবচেয়ে সফলতম বোলার। সৌম্য সরকার জয়ের ভিত গড়ে দিয়ে আসেন হাফ সেঞ্চুরি করে। তারপর মাহমুদউল্লাহ করে আসেন শেষটা।
সোমবার ঢাকা প্রিমিয়ার লিগে বিকেএসপিতে টস হেরে আগে ব্যাটিং করে ১৩৩ রানের লক্ষ্য দেয় রূপগঞ্জ। রান তাড়া করতে নেমে ১৩ বল বাকি থাকতে ৩ উইকেট হারিয়ে জিতে যায় গাজী গ্রুপ। টার্গেটে খেলতে নেমে ২১ রানে প্রথম উইকেট হারালেও শুরুটা দারুণ হয় গাজীর। ওপেনার সৌম্যর সঙ্গে মুমিনুল হকের ৮২ রানের দ্বিতীয় উইকেটের জুটি দলের সহজ জয়ের পথ তৈরি করে। ৪৩ বলে চারটি চার ও দুটি ছয়ে ৫৩ রান করেন সৌম্য। দলের সেরা জুটি গড়তে মুমিনুলের অবদান ৩৪ রান।
২ রানের ব্যবধানে দুজন ফিরে গেলেও জয় পেতে সমস্যা হয়নি গাজী গ্রুপের। মাহমুদউল্লাহ ১২ বলে ১৫ ও ইয়াসীর আলী ১০ বলে ১৩ রান করে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। দলকে জিতিয়ে ম্যাচসেরা হয়েছেন সৌম্য সরকার। এর আগে টস হেরে ব্যাটিং করতে নেমে সুবিধা করতে পারেনি রূপগঞ্জ। ইনিংসের প্রথম ওভার থেকে উইকেট হারাতে থাকে দলটি। শেষ পর্যন্ত ৮ উইকেটে ১৩২ রানের বেশি করতে পারেনি তারা। সর্বোচ্চ ২৪ বলে ২৪ রান করেন মেহেদী মারুফ। দ্বিতীয় সেরা ২১ রান করেন সোহাগ গাজী। মাহমুদউল্লাহ ছাড়াও ২টি করে উইকেট নেন মাহেদী হাসান ও মুকিদুল ইসলাম।

জুন ০৮
০৬:৫৪ ২০২১

আরও খবর