Daily Sunshine

সান্তাহারে পরিবেশ দিবস উপলক্ষে ছাত্রলীগের বৃক্ষ রোপন

Share

আদমদীঘি প্রতিনিধি: বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সান্তাহার সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষ রোপণ ও মাক্স বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১১ টায় সান্তাহার সরকারি কলেজে বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাসের নির্দেশনায় ও আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজুর সহযোগীতায় সান্তাহার সরকারি কলেজ ছাত্রলীগ নেতা মূসার উদ্যোগে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
এদিন সকালে সান্তাহার সরকারি কলেজ প্রাঙ্গনে স্বাস্থবিধি মেনে বৃক্ষ রোপন করা হয় এবং পরবর্তীতে সান্তাহার শহরের বিভিন্ন প্রান্তে মাক্সবিতরণ করা হয়। সান্তাহার সরকারি কলেজ ছাত্রলীগ নেতা মূসার সভাপতিত্বে বৃক্ষ রোপন কর্মসূচিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা আরফিনখান তনু, সান্তাহার সরকারি কলেজের উপাধ্যক্ষ ডা. আব্দুল ওহাব। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা রাফিউল, সুমুন, কলেজছাত্রলীগের তাসরিফ আহম্মেদ শুভ, রাহিবুল, সাহারিয়ার, রাব্বি, পারভেজ, সাব্বির, সিয়াম।
বৃক্ষ রোপন কর্মসূচি সম্পর্কে কলেজ ছাত্রলীগনেতা মূসা বলেন, পৃথিবীকে বসবাসের উপযোগী করতে ও প্রাকৃতিক বিপর্যয়ের করাল গ্রাস থেকে দেশকে রক্ষা করতে বৃক্ষরোপণের কোনো বিকল্প নেই। করোনা মহামারিতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবানও জানান।

জুন ০৭
০৫:৩৬ ২০২১

আরও খবর