Daily Sunshine

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ওয়ার্কার্স পার্টি নেতা বহিষ্কার

Share

স্টাফ রিপোর্টার : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের অন্তর্গত ২ নম্বর ওয়ার্ড কমিটির সভাপতি আব্দুস কুদ্দুস টেবলুকে সংগঠন বিরোধী কর্মকাণ্ড ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিষ্কার করা হয়েছে।
রোববার (৬ জুন) বিকেলে দলটির কাশিয়াডাঙ্গা থানার এক জরুরি সভা থেকে টেবলুকে ওয়ার্কার্স পার্টি থেকে বহিষ্কার করা হয়। একইসময় দলের ২ নম্বর ওয়ার্ড কমিটি বিলুপ্ত ষোষণা করে নতুন আহ্বায়ক কমিটিও ঘোষণা করা হয়।
নতুন এই কমিটিতে আহ্বায়ক হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে ইশহাক আলী মন্ডলকে। এছাড়াও আকবর আলী লালুকে যুগ্ন আহ্বায়ক, শাহীন আকতার, আলাউদ্দীন, পারভেজ, মাসুম আক্তার অনিক ও আব্দুল খালেক বকুলকে সদস্য করে নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।
সভায় সভাপতিত্ব করেন ওয়ার্কার্স পার্টির কাশিয়াডাঙ্গা থানার সভাপতি শামীম ইমতিয়াজ। প্রধান অতিথি হিসিবে বক্তব্য দেন দলের রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু। এসময় উপস্থিত ছিলেন- মহানগর সম্পাদকমণ্ডলীর সদস্য আব্দুল মতিন, মনিরুদ্দীন পান্না, নাজমুল করিম অপু, নগর সদস্য ও ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, নগর সদস্য মাসুম আক্তার অনিক, আব্দুল খালেক বকুল, কাশিয়াডাঙ্গা থানা কমিটির সদস্য আদিলুজ্জামান আদিল, সাহারুল ইসলাম টিয়া। সভা সঞ্চালনা করেন থানা কমিটির সাধারণ সম্পাদক গোলাম রসুল বাবলু।

জুন ০৭
০৫:৩৩ ২০২১

আরও খবর