Daily Sunshine

ইউনও’র বাস ভবনের গেটে নবজাতকের লাশ উদ্ধার

Share

বড়াইগ্রামে প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম উপজেলা নির্বাহী অফিসারের বাস ভবনের গেট থেকে গর্ভপাত করা শিশুর মরদেহ উদ্ধার করেছে বড়াইগ্রাম থানা পুলিশ। রবিবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয় জনপ্রতিনিধির সহায়তায় দেহটি দাফন করেছে পুলিশ।
বনপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ রাশেদুল ইসলাম জানান, দুপুর ১২ টায় সময় এক পথচারী উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনের সামনে দিয়ে যাওয়ার সময় ওই শিশুর মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ তা উদ্ধার করে স্থানীয় জনপ্রতিনিধির সহায়তায় বনপাড়া কেন্দ্রীয় গোরস্থানে দাফন করে।
উপজেলা স্বাস্থ্য সহকারী ফরিদা ইয়াসমিন বলেন, আমি মাঝগ্রাম ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার কার্যালয়ে টিকা দিচ্ছিলাম। একজন এসে খবর দিলে আমি গিয়ে দেখি একটি গর্ভপাতকৃত শিশুর মরদেহ পড়ে আছে। ইউএনও স্যারের বাসার গেটের সামনে মেহগনী গাছের নিচে।
বড়াইগ্রাম থানার পরিদর্শক আনোয়ারুল ইসলাম জানান, এ ব্যাপারে একটি জিডি করা হয়েছে। এলাকাটি সিসিটিভির আওতাধীন। তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।
উপজেলা নির্বাহী অফিসার বলেন, বিষয়টি খুবই ন্যক্করজনক ঘটনা। পুলিশকে তদন্ত করতে বলা হয়েছে। আমার পক্ষথেকে সার্বিক সহযোগীতা করা হবে।

জুন ০৭
০৫:২৪ ২০২১

আরও খবর